আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ডেঙ্গু প্রতিরোধী অভিযানে ব্যস্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলররা

news-image

ক্যামেরার সামনে কেবল পরিচ্ছন্নতার ফটোসেশন নয়, বরং কয়টা ওয়ার্ড পরিচ্ছন্ন হয়েছে, তা সংশ্লিষ্টদের কাছে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে জরুরি বৈঠক শেষে এ কথা বলেছিলেন।

ওবায়দুল কাদের বলেন, মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি না কেন ডেঙ্গু পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে আসেনি। নামমাত্র কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না।

এসব প্রসঙ্গে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা অঞ্চল ২ এর এক ওয়ার্ড কাউন্সিলর মো. সাজ্জাদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ভাই মশার ঔষধ দিচ্ছিতো, পরে কল দেন।‘

এছাড়া ঢাকা অঞ্চল ১ এর ওয়ার্ড কাউন্সিলর ডা. জিন্নাত আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তাঁকে খিলক্ষেত বাজারে ডেঙ্গু প্রতিরোধী অনুষ্ঠানে ব্যস্ত পাওয়া যায়। ওই সময় অনুষ্ঠানে অ্যাডভোকেট সাহারা খাতুন বক্তব্য দিচ্ছিলেন।

ডা. জিন্নাত আলীর জানান, এই মুহূর্তে মশককর্মীরা কুড়াতলির অলিগলিতে তাদের কাজ চালিয়ে যাচ্ছে। তাছাড়া, নিকুঞ্জ ২, ১ এর এলাকায় প্রতিটি ওয়ার্ডে রুটিন করে সঠিক সময়ে মশক নিধন কার্যক্রম চলছে। মশক কর্মী ও পরিচ্ছন্নতা অভিযানই আমাদের কার্যক্রমের প্রধান অংশ। আমাদের কার্যক্রমের আরও একটি প্রধান অংশ হল ভ্যান সার্ভিস। বাসার ময়লা ফেলার সময় ভ্যান সার্ভিসের লোকজন প্রতিটি বাড়ি গিয়ে ‘প্রতি ৩ দিনে ১ দিন , জমাট পানি ফেলে দিন’ শিরোনামের স্লোগান ব্যবহার করছে।

এ জাতীয় আরও খবর

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র হস্তক্ষেপে আরিচায় লঞ্চে মটরসাইকেল পাড়াপাড় বন্ধ

কেন্দ্রীয় ঔষধাগারের তিন কর্মকর্তাকে কাল জিজ্ঞাসাবাদ করবেদুদক

সোনারগাঁয়ে নদী দখল করে অবৈধ সিসা তৈরির কারখানা

স্বাস্থ্যের ডিজি ও মন্ত্রীকে ঘিরে কৌতূহল!

স্বাস্থ্যমন্ত্রী-ডিজিকে ঘিরে বাইরে যখন ধোঁয়াশা, ভেতরে চলছে অস্থিরতা

হাতিয়ায় প্রাথমিকের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

আইএমইডি’র প্রতিবেদন ছোট প্রকল্পে বড় অনিয়ম

বাগেরহাটে অবৈধভাবে বালু তোলায় লাখ টাকা জরিমানা

করোনায় মৃতের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে, সুস্থ ১,০৮,৭২৫