বুধবার, ০৩ অক্টোবর ২০১৮, ০৩:০৪ অপরাহ্ন

প্রেসিডিয়াম সভায় অনুপস্থিত যুবলীগ চেয়ারম্যান

যুবলীগের সর্বোচ্চ নীতিনির্ধারনী ফোরাম প্রেসিডিয়াম সদস্যদের সভা ডেকে ওই সভায় উপস্থিত হননি সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। যুবলীগের পক্ষে থেকে বলা হচ্ছে: চেয়ারম্যানের সিদ্ধান্তেই এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ

প্রেসিডিয়াম সদস্যদের মধ্যে ওই বৈঠকে উপস্থিত ছিলেন শহিদ সেরনিয়াবাত, শেখ শামসুল আবেদীন, আলতাব হোসেন বাচ্চু, মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, মোঃ আতাউর রহমান, এডভোকেট বেলাল হোসাইন, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভুইয়া মাখন, ডা. মোখলেছুজ্জামান হিরু, শেখ আতিয়ার রহমান দিপু।

বৈঠক শেষ প্রেসিডিয়াম সদস্য শেখ আতিয়ার রহমান দিপু গণমাধ্যমে বলেন: আজকের সভা ডাকার অনুমতি চেয়ারম্যান দিয়েছেন। চেয়ারম্যানের নির্দেশই এই সভা হয়েছে। তবে তিনি কেন আসেননি সেই বিষয়টি জানা নেই। হয়তো অসুস্থতার কারণেও না আসতে পারে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন: যুবলীগের চেয়ারম্যানের পদের বিষয়ে একমাত্র সিদ্ধান্ত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার। আর যাদের বিষয়ে অভিযোগ রয়েছে তাদের বিষয়েও তদন্ত করে সিদ্ধান্ত নেয়া হবে।