আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ফুটবলারদের ৩ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী

news-image

প্রথমবারের মতো আয়োজিত বঙ্গমাতা আন্তর্জাতিক নারী ফুটবলে যুগ্ম চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল এবং উয়েফা অ্যাসিস্ট অনূর্ধ্ব-১৬ ডেভেলপমেন্ট ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে মেয়েদের ও ছেলেদের দল দুটির খেলোয়াড়দের সংবর্ধনা দিয়ে তাদের অর্থ পুরস্কার দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

এদিন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ এক বিবৃতিতে জানান, প্রধানমন্ত্রী দুটি দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে ১ কোটি ৪৮ লাখ টাকা পুরস্কার প্রদান করেন।

অনূর্ধ্ব-১৯ নারী দলের ২৩ খেলোয়াড় ও অনূর্ধ্ব-১৬ দলের ২০ খেলোয়াড়ের প্রত্যেককে দেয়া হয় ৩ লাখ টাকা করে। দুই দলের কোচ, অফিশিয়াল মিলিয়ে ১৯ জনকে প্রদান করা হয়েছে ১ লাখ টাকা করে।

উল্লেখ্য গত মে মাসে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে প্রথম বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৩ মে ফাইনাল অনুষ্ঠিত হয়নি। পরে ফাইনালের দুই দল বাংলাদেশ ও লাওসকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

অন্যদিকে গত অক্টোবরে ঢাকায় অনুষ্ঠিত হয় উয়েফা অ্যাসিস্ট অনূর্ধ্ব-১৬ ডেভেলপমেন্ট ফুটবল। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের কিশোররা।

এ জাতীয় আরও খবর

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, প্রক্টরসহআহত ১৫ ককটেল বিস্ফোরণ, থানায় মামলা, সাধারন সম্পাদক রাকিবসহ আটক ২

৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনে ২০ হাজার ৫২৬ কোটি টাকার প্রকল্প অনুমোদন

বিচার করার নামে ধর্ষককে ছেড়ে দিলেন যুবলীগ নেতা!

সিরাজগঞ্জে মালেক হত্যা মামলায় বাদীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জে ৩ বছরের শিশুকে যৌনপীড়নের দায়ে এক ব্যক্তির ১০ বছরের কারাদন্ড

সিরাজগঞ্জে ২০৩টি বাল্যবিয়ে বন্ধ করলেন এসিল্যান্ড আনিসুর রহমান

পরীবাগে পুলিশের মারধরের শিকার দুই সাংবাদিক

৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ

আশুলিয়ায় তিন ফার্মেসীকে দুই লাখ টাকা জরিমানা, ভেজাল ঔষধ জব্দ

যুগান্তর ‘স্বজন সমাবেশ’ সাভার আহ্বায়ক সমর, সচিব সেলিম

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক