আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ফুটবলারদের ৩ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী

news-image

প্রথমবারের মতো আয়োজিত বঙ্গমাতা আন্তর্জাতিক নারী ফুটবলে যুগ্ম চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল এবং উয়েফা অ্যাসিস্ট অনূর্ধ্ব-১৬ ডেভেলপমেন্ট ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে মেয়েদের ও ছেলেদের দল দুটির খেলোয়াড়দের সংবর্ধনা দিয়ে তাদের অর্থ পুরস্কার দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

এদিন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ এক বিবৃতিতে জানান, প্রধানমন্ত্রী দুটি দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মধ্যে ১ কোটি ৪৮ লাখ টাকা পুরস্কার প্রদান করেন।

অনূর্ধ্ব-১৯ নারী দলের ২৩ খেলোয়াড় ও অনূর্ধ্ব-১৬ দলের ২০ খেলোয়াড়ের প্রত্যেককে দেয়া হয় ৩ লাখ টাকা করে। দুই দলের কোচ, অফিশিয়াল মিলিয়ে ১৯ জনকে প্রদান করা হয়েছে ১ লাখ টাকা করে।

উল্লেখ্য গত মে মাসে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে প্রথম বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৩ মে ফাইনাল অনুষ্ঠিত হয়নি। পরে ফাইনালের দুই দল বাংলাদেশ ও লাওসকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

অন্যদিকে গত অক্টোবরে ঢাকায় অনুষ্ঠিত হয় উয়েফা অ্যাসিস্ট অনূর্ধ্ব-১৬ ডেভেলপমেন্ট ফুটবল। এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের কিশোররা।

এ জাতীয় আরও খবর

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র হস্তক্ষেপে আরিচায় লঞ্চে মটরসাইকেল পাড়াপাড় বন্ধ

কেন্দ্রীয় ঔষধাগারের তিন কর্মকর্তাকে কাল জিজ্ঞাসাবাদ করবেদুদক

সোনারগাঁয়ে নদী দখল করে অবৈধ সিসা তৈরির কারখানা

স্বাস্থ্যের ডিজি ও মন্ত্রীকে ঘিরে কৌতূহল!

স্বাস্থ্যমন্ত্রী-ডিজিকে ঘিরে বাইরে যখন ধোঁয়াশা, ভেতরে চলছে অস্থিরতা

হাতিয়ায় প্রাথমিকের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

আইএমইডি’র প্রতিবেদন ছোট প্রকল্পে বড় অনিয়ম

বাগেরহাটে অবৈধভাবে বালু তোলায় লাখ টাকা জরিমানা

করোনায় মৃতের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে, সুস্থ ১,০৮,৭২৫