আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

বিএনপি মিডিয়ায় জীবিত থাকতে ভোটে অনিয়মের মিথ্যা ইস্যু বানাচ্ছে’—হানিফ

news-image
কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ঢাকা সিটিতে ভোট পোলের পরিমাণ প্রত্যাশার চেয়ে কম হয়েছে। কিন্তু ভোটে কোনো অনিয়ম বা জালিয়াতি হয়েছে এমন অভিযোগ করার কোনো সুযোগ নেই। কারণ ইভিএমে নয়-ছয় করার সুযোগ নেই।
ভোট কাস্ট কম হওয়ার কারণ হিসেবে হানিফ উল্লেখ করেন, শুরুতেই বিএনপির নেতিবাচক প্রচারণা। তারা বলল জয় নয়, এই ভোটকে তারা আন্দোলন হিসেবে নিয়েছে। প্রধাণত এ কারণে সাধারণ মানুষ ভোট দিতে আগ্রহ হারিয়ে ফেলে। তাই নতুন করে এই ভোট নিয়ে বিতর্ক করার কোনো মানে হয়না। যাদের কোনো কাজ নেই, সমাজে অবস্থান নেই, তারা শুধুমাত্র মিডিয়ায় জীবিত থাকতে এসবকে ইস্যু বানাচ্ছেন।
বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ চলাকালে পাকিস্তানী হানাদার বাহিনী কর্তৃক গণহত্যার জন্য ব্যবহৃত বধ্যভূমিসমূহ সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্প “গড়াই নদী বধ্যভুমি কুষ্টিয়ার” ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
বেগম খালেদা জিয়ার মুক্তি ও এনিয়ে বিএনপির আন্দোলন সম্পর্কে হানিফ বলেন, অকারণে তাকে কারাগারে রাখা হয়নি। বেগম জিয়া যদি মুক্তি চান তবে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। তবেই মহামান্য রাষ্ট্রপতি বিবেচনা করবেন। অথবা উনি যদি বিদেশে চিকিৎসা নিতে চান, মেডিকেল বোর্ড যদি সেটা চান তাহলে প্যারোলে মুক্তিরও বিধান আছে। এসবে না গিয়ে বিএনপি আন্দোলন করার কথা বলছেন। আসলে তারাই বেগম জিয়ার চিকিৎসা বা শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন নয়। এটা নিয়ে তারা রাজনীতি করছেন। তাদের আন্দোলন তারাই ভাবুক। ভোটের মতোই জনগণ তাদের আন্দোলনও প্রত্যাখান করছে।
এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মুসতানজিদ, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, শ্রমিকলীগ নেতা মতিউর রহমানসহ আওয়ামী লীগ নেতা ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে বেলা ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন হানিফ।

এ জাতীয় আরও খবর

সিরাজগঞ্জে সিলিন্ডারের আগুনে এক পরিবারের দগ্ধ ৬ জন

সাভারে আধিপত্ত্য বিস্তার নিয়ে আওয়ামলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত পাঁচ

সাভারে পুলিশ কর্মকর্তার অত্যাচারে ব্যবসায়ী বাড়ি ছাড়া

সিরাজগঞ্জে পুত্রবধূকে নিয়ে পালিয়ে যাওয়া সেই শ্বশুর কারাগারে

সাভারে নোটিশ ঝুলিয়ে তিন পোশাক কারখানা বন্ধ ঘোষনা করলো কর্র্তৃপক্ষ

যন্ত্রনা সইতে না পেরে গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধের আত্মহত্যা

সিরাজগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ছিনতাই

শুরু হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ১৭ হাত উচ্চতা বিশিষ্ট শ্রী শ্রী কালী মায়ের পূজা