আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মুজিববর্ষে রাজাকারদের ঘরে বিজয় তুলে দেওয়া যাবে না ঃ মোহাম্মাদ নাসিম

news-image

সুজন সরকার, সিরাজগঞ্জ :আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- মুজিবর্ষে মুক্তিযুদ্ধ বিরোধী রাজাকারদের ঘরে বিজয় তুলে দেওয়া যাবে না। স¦াধীনতার পক্ষের শক্তি মুজিব ভক্তরা কখনও পরাজিত হতে পারে না।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করে তুলেছেন। বিদ্যুৎ ঘাটতি মোকাবেলা করে আমরা এখন বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠেছি। বাংলার প্রতিটি ঘর এখন বিদ্যুতের আলোয় আলোকিত হয়ে উঠেছে। জঙ্গীবাদ দমন করে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে প্রশংসিত হয়েছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একের পর এক বৃহৎ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছি।
মোহাম্মাদ নাসিম শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলের যুগ্ম আহবায়ক প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিবের শোক ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে শোক সভায় তিনি আরো বলেন, দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে হবে। দলের তৃনমূল নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধীদের মোকাবেলা করতে হবে।
মোহাম্মাদ নাসিম শোক সভায় প্রয়াত আওয়ামী লীগ নেতা মারুফ বিন হাবিবের স্মৃতিচারণ করে বলেন মারুফ ছিল দলের একজন ত্যাগী ও সৎ নেতা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, উল্লাপাড়া পৌর মেয়র এস.এম. নজরুল ইসলাম ও আরিফ বিন হাবিব।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. কে. এম. হোসেন আলী হাসান, উল্লাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, উল্লাপাড়া যুবলীগের আহŸায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ।
এর আগে মোহাম্মাদ নাসিম এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দরা প্রয়াত নেতা মারুফের কবর জিয়ারত করে তার শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে তার বাসভবনে যান।
উল্লেখ্য, উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক এ্যাড. মারুফ বিন হাবিব গত ২৬ জানুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।

এ জাতীয় আরও খবর

মানিকগঞ্জে এসিল্যান্ডের অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

আইনের তোয়াক্কা না করে অস্বাস্থ্যকর পরিবেশে ঘিওরে তৈরী হচ্ছে ঊষা চানাচুর

আমতলীতে বিনা বাধায় খাসের জায়গা দখল

ভারত থেকে দেশে ঢুকছে পেঁয়াজবোঝাই ৩০০ ট্রাক

বিকল্প চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু

দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

সাভারে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে: ওবায়দুল কাদের

ওয়াহিদা খানমকে ওএসডি

বগুড়ায় থেমে নেই নদী থেকে বালু উত্তোলন

মাদ্রাসার ম্যানেজিং কমিটি অনুমোদনে অনিয়মের অভিযোগ

কুষ্টিয়ায় গৃহবধূকে ‘হত্যা’, বিচারের দাবিতে মানববন্ধন