আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শীতে প্রিয়াঙ্কার চমক!

news-image

ফ্যাশন সচেতন প্রিয়াঙ্কা চোপড়া তার ফ্যাশন ও লাইফ স্টাইলের জন্য বরাবরই আলোচনায় থাকেন। ভক্তরাও পছন্দ করেন প্রিয়াঙ্কার ফ্যাশন সেন্স। পোশাক নির্বাচনে প্রিয়াঙ্কার জুড়ি নেই বললেই চলে। রাস্তায় হোক, বাড়িতে হোক আর কোনো অনুষ্ঠানে হোক প্রিয়াঙ্কার পোশাক নির্বাচন সব সময়ই ভক্তদের কাছে নতুন চমক নিয়ে হাজির হয়। বাদ গেল না এই শীতেও।

প্রচণ্ড শীতে প্রিয়াঙ্কা নিজের লাইফ স্টাইলেও এনেছেন কিছুটা পরিবর্তন। জানা যায়, বড়দিন উপলক্ষে এই মুহূর্তে স্বামী নিক জোনাসের সঙ্গে নিউ ইয়র্কেই সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিকের সঙ্গে শহরের রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন প্রিয়াঙ্কা। শীতের পোশাকেও তিনি মোহময়ী। স্বামীর সঙ্গে ক্যাজুয়াল উইন্টার ডেটে পরার জন্যে বেছে নিয়েছিলেন ব্যাগি টার্টল নেক সোয়েটার এবং তার সঙ্গে ফিটেড ডেনিম। আর সোয়েটারের উপরে পরে নিলেন ন্যুড রঙের লং ওভারকোট। পা গলিয়ে নিলেন এই পোশাকের সঙ্গে মানানসই বেজ রঙের বুটে।

শুধু পোশাকই নয়, অ্যাক্সেসরির দিকেও থাকে প্রিয়াঙ্কার নজর। পুরো লুকের গ্ল্যামার বাড়াতে কানে পরে ছিলেন হুপ ইয়াররিং এবং ওভারসাইজড শেডস। সঙ্গে ছিল বড় মাপের কালো লেদার ব্যাগ। সিল্কি চুল বেঁধে রেখেছেন টপ নটে।

অন্যদিকে নিক পরেছিলেন তার পছন্দের কালো রঙের পোশাক। কালো শার্ট ও কালো ডেনিমের সঙ্গে টিম আপ করেছিলেন স্লিভলেস কালো জ্যাকেট এবং কালো স্নিকার্স। চোখেও পরে নিয়েছিলেন গাঢ় কালো রোদ চশমা।

এ জাতীয় আরও খবর

কোয়ারেন্টিন শেষে বিদেশফেরত ২১৯ বাংলাদেশি কারাগারে

যত্রতত্র পশুরহাটের অনুমতি দেয়া যাবে না : ওবায়দুল কাদের

ভেন্টিলেটর কাজে লাগে না, মানুষ মরে যায়: স্বাস্থ্যমন্ত্রী

করোনার ভয়াবহতা এখনও বাকি : ডব্লিওএইচও

আগামীকাল সকাল ১১টা থেকে সদরঘাটে প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নিবে তদন্ত কমিটি

সুন্দরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

ভাগ্নিকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন, এরপর বাবা-মামা মিলে হত্যা

ধর্ষণ ও যৌন হয়রানির ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের গ্রেপ্তারে সম্পাদক পরিষদের তীব্র নিন্দা

ওয়ারীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী তিন দিনের রিমান্ডে

ডাক্তারদের থাকা-খাওয়ার কোনো দুর্নীতি হয়নি : স্বাস্থ্যমন্ত্রী

জাহিদকে সরিয়ে মতিয়াকে স্বাস্থ্যমন্ত্রী করার দাবি সংসদে