আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

news-image

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় একটি তৈরী পোশাক কারখানার তরুনী শ্রমিককে (১৯) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগী ওই তরুনী বাদী হয়ে মঙ্গলবার সকালে প্রেমিক সামিউল ইসলামসহ তিন জনের বিরুদ্ধে আশুলিয়া থানা একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করলেও প্রেমিক সামিউল ইসলাম পলাতক রয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- আশুলিয়ার নরসিংহপুর এলাকার মৃত জলিল সরকারের ছেলে রানা সরকার (২৫) ও একই এলাকার মৃত জামাল মোল্লার ছেলে আরিফ হোসেন (২৯)। পলাতক পোশাক শ্রমিক সামিউল ইসলাম মৃধা ওরফে সোহান (২২) আশুলিয়ার নরসিংহপুর এলাকার মঞ্জুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া। তার বাড়ি নাটোর জেলার লালপুর।
ভুক্তভোগীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, আশুলিয়ার নরসিংহপুর এলাকার হামিম গ্রæপ কারখানার শ্রমিক ওই তরুনীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে স্থানীয় পোশাক কারখানার শ্রমিক সামিউল। গত ২৩ ফেব্রæয়ারি শনিবার রাতে ওই তরুনী নরসিংহপুর এলাকায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যায়। বাসায় ফেরার পথে প্রেমিক সামিউল তাকে নরসিংহপুর এলাকা থেকে তাকে ভূল বুঝিয়ে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে সামিউল।
এসময় ওই কক্ষে আগে থেকেই সামিউলের বন্ধু আরিফ ও রানা অবস্থান করছিল। পরে প্রেমিক সামিউল, তার বন্ধু আরিফ ও রানা ওই তরুনীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই নারী চিৎকারের চেষ্টা করলে তাকে মেরে ফেলার হুমকি দেয় বখাটেরা। ধর্ষণ শেষে তাকে রাতের আধারে কক্ষ থেকে বের করে দেয়া হয়। পরে ভুক্তভোগী ওই তরুনী আশুলিয়া থানা প্রেমিক সহ তিন জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স) ফজলুল হক জানান, ওই নারীকে গণধর্ষণের অভিযোগে গতকাল সোমবার রাতে নরসিংহপুর এলাকা থেকে দুই জনকে গ্রেফতার করা হয়। এঘটনায় পলাতক সামিউলকে গ্রেফতারের চেষ্টা চলছে। এবং ভুক্তভোগী ওই তরুনীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

সলঙ্গায় মুক্তিযোদ্ধার জায়গা দখলেরচেষ্টা ঃ থানায় অভিযোগ

প্রয়োজনে নিজের খাবার সবার সাথে ভাগ করে খাবঃ রমজান আলী

ভাইরাস সংক্রমন রোধে BIDA(বিডা) এবং মানিকগঞ্জ এইচডি’র যৌথ উদ্যোগে দ্বিতীয় দিন শহরজুরে জীবানুনাশক স্প্রে

সিরাজগঞ্জে পুলিশকে মারপিট : ৬ পুলিশ আহত তমিজউদ্দিন দইঘরের ২ স্বত্বাধিকারী গ্রেফতার

ভাইরাস সংক্রমণ রোধে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ও মানিকগঞ্জ [এইচডি] শহরজুরে জীবাণুনাশক স্প্রে

সিরাজগঞ্জে সংক্রমন প্রতিরোধ আইন অমান্য করে বিক্রয় প্রতিনিধিদের অবৈধভাবে জমায়েত করায় লিভার ব্রাদার্স পরিবেশককে অর্থদন্ড

কুষ্টিয়ায় সীমিত পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস 

বিশ্বে করোনা মহামারীতে মৃতের সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে, ৩০০ কোটি মানুষ লকডাউনে

কার্যত ‘লকডাউনে’ ঢাকা

স্বাধীনতা দিবস উপলক্ষে শেখ হাসিনাকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

সিরাজগঞ্জে অষ্টম শ্রেনীর ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করলেন এসিল্যান্ড

কুষ্টিয়ায় ৭ মাসের শিশু আইসোলেশনে, পুরো বাড়ি লকডাউন