আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সিরাজগঞ্জে ২৮ অস্ত্রসহ গ্রেফতার ২

news-image

সিরাজগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে দেশে তৈরি ২৮টি অস্ত্র, একটি এলজি ও এক রাউন্ড কার্তুজসহ দুজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই ও পাবনা সদরের ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকা থেকে অস্ত্রসহ দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- পাবনা সদর থানার খয়েরবাগান এলাকার হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার ইমান আলীর ছেলে মো. আব্দুল ওহাব (৩৫)।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী। এ সময় উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, ওসি (ডিবি) মো. ওহেদুজ্জামান প্রমুখ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আইন শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরকদ্রব্য উদ্ধারে দেশব্যাপী বিশেষ অভিযান চলছে। এরই অংশ হিসেবে বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় দেশে তৈরি একটি বন্দুক, একটি এলজি ও একটি কার্তুজসহ আব্দুল ওহাব ও মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যে মতে, পাবনা জেলা পুলিশের সহযোগিতায় পাবনার সদর থানার ভাওডাঙ্গা কালুপাড়া এলাকায় আব্দুল ওহাবের বাড়িতে অভিযান চালিয়ে দুটি চটের বস্তা থেকে দেশে তৈরি ২৭টি বন্দুক উদ্ধার করা হয়।

পুলিশ সুপার টুটুল চক্রবর্তী আরও বলেন, ‘গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বাণিজ্যিকভাবে অস্ত্র তৈরি করে বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত আব্দুল ওহাব ও মিজানুর রহমান বিক্রির উদ্দেশ্যে একটি বন্দুক, একটি এলজি ও একটি কার্তুজ সিরাজগঞ্জে নিয়ে আসে। তাদের কাছ থেকে এ সব অস্ত্র ও গোলাবারুদ পাশের জেলার সন্ত্রাসীরা কিনে নিয়ে যায়।’

এ জাতীয় আরও খবর

শতকোটি টাকার হাঁস প্রজনন কেন্দ্রের বাচ্চা ফোটে কাগজে-কলমে

পরিত্যক্ত ঘোষণার ৩০ বছর পরও ভবনে চলছে পুলিশ ফাঁড়ির কাজ

‘তথ্য অধিকার, সংকটে হাতিয়ার’ প্রসঙ্গ: স্বপ্রণোদিত তথ্য প্রকাশ মরতুজা আহমদ প্রধান তথ্য কমিশনার

মোবাইলের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কিশোর আটক

ডোমার খাদ্য গুদামে চাল দেননি চুক্তিবদ্ধ ৪৯ মিলার

গণধর্ষণের ঘটনাস্থল পরিদর্শনে এমসি কলেজে পুলিশ কমিশনার

গাজীপুরে পুলিশের অস্ত্র-গুলি ছিনতাই

যৌন নির্যাতনের শিকার পাঁচ বছরের শিশু, হাসপাতালে ভর্তি

ভ্রূণ হত্যা, নির্যাতন, যৌতুক দাবি- তিন অভিযোগে এসআইয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা

এমসি কলেজে গণধর্ষণ: অভিযুক্ত ছাত্রলীগ কর্মীদের ধরতে অভিযান

ভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেল, দোয়া চেয়েছে পরিবার

কার্যালয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানকে ইয়াবা খাওয়াচ্ছেন ইউপি সদস্য