আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রোবেল বাহিনীর হামলা- রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধিসহ চারজনকে কুপিয়ে জখম

নূরুল আজিজ চৌধূরী নারায়নগঞ্জঃ রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোবেল বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে এক মানসিক প্রতিবন্ধিসহ একই পরিবারের নারীসহ চার জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, এ ব্যপারে কোন প্রকার মামলা-মোকদ্দমা করলে পরিবারের সকল সদস্যকে হত্যা করা হবে বলেও হুমকি দিয়ে আসছে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনার পর থেকে আশ-পাশের এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। গত রোববার (০৫ ডিসেম্বর) রাতে উপজেলার তারাবা পৌরসভার তারাব দক্ষিণপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
কলেজ পড়ুয়া আহত হিরা মনি জানান, পার্শবর্তী বাড়ির মামদ আলীর ছেলে জাহাদ আলী ময়লা ফেলানোর জন্য একটি হাউজ নির্মান করতে যায়। ময়লা হাউজটি হিরা মনিদের ঘরের জানালার ঘেষা হওয়ায় দুর্গন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই হাউজটি অন্যত্র করার জন্য অনুরোধ জানান। এতে জাহাদ আলী ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে জাহাদ আলী তার ভাড়াটে সন্ত্রাসী রোবেল বাহিনীর প্রধান রোবেল ভুইয়াসহ সিয়াম, হৃদয়ের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একদল ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হিরা মনিদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় হিরা মনির বড় ভাই মানসিক প্রতিবন্ধি আব্দুল্লাহ মিয়াকে এলোপাতারি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে বাধা দিতে গেলে হিরা মনি, মা রাজিয়া বেগম ও ভাই রহিম বাদশাকে এলোপাতারি ভাবে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, রোবেল বাহিনীর সদস্যরা এলাকায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক, জমি দখল থেকে শুরু করে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এদের ভয়ে এলাকার মানুষ কথা বলার সাহসটুকুও পায়না। আর রোবেল বাহিনীর নেতৃত্ব দেয় আকবর বাদশা নামে এক জন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনা আমার জানা নেই। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর

শতবর্ষে সলঙ্গা বিদ্রোহ : বিস্মৃত ইতিহাস

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

চুনারুঘাটে বন্ধ হচ্ছে না অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন

ট্রাকে নিয়ে যাওয়া হচ্ছিল দেড় কোটি টাকার ভারতীয় অবৈধ কসমেটিকস

রাজশাহীর ৮ জেলাতেই ছড়িয়েছে করোনা, যেসব কারণে বাড়ছে সংক্রমণ

পাঁচ লাখের সরকারি বই ৫০ হাজার টাকায় বিক্রি, তদন্তে কমিটি

অনশন ভাঙলেন শাবিপ্রবির আন্দোলনকারী শিক্ষার্থীরা

শিক্ষার্থীদের ১০ হাজার টাকা দিলাম, আমাকে অ্যারেস্ট করুক: ড. জাফর ইকবাল

ভোর ৪টায় শাবি শিক্ষার্থীদের মাঝে ড. জাফর ইকবাল

নারায়ণগঞ্জে হত্যা মামলায় পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আসামি, প্রতিবাদে মানববন্ধন

৫ ছিনতাইকারী গ্রেফতার টাকা উদ্ধার।।

যুবলীগ নেতাকে হত্যার হুমকীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ