আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক দুই

মুক্তিপণের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কলেজপাড়া থেকে অপহৃত ব্যবসায়ীকে জেলার কসবা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে ঘটনায় জড়িত দুই অপহরণকারীকে জেলা শহরের মেড্ডা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

উদ্ধারকৃত ব্যবসায়ী হচ্ছেন জেলার আশুগঞ্জ উপজেলার চর-চারতলা গ্রামের মতিউর রহমানের ছেলে মোবারক হোসেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে ব্যবসায়ী মোবারক হোসেন তার ভারতীয় বন্ধু মিন্টু দাসকে নিয়ে ব্যবসায়িক কাজে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে আসেন। এ সময় সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্য ইয়াম হোসেন ও ইফতেখার ভূঁইয়া রবিন তাদেরকে শহরের কলেজপাড়ার এক বাসায় নিয়ে যায়। সেখানে এক তরুণীর সঙ্গে অশ্নীল ছবি তুলে তাদের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, গত শুক্রবার রাতে আশুগঞ্জ উপজেলার চর-চারতলা গ্রামের মতিউর রহমানের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মোবারক তার ভারতীয় বন্ধু মিন্টুকে নিয়ে ব্যবসায়িক প্রয়োজনে ব্রাহ্মণবাড়িয়া শহরে আসেন। পরে তাদেরকে গ্রেপ্তারকৃত যুবকরা শহরের কলেজপাড়ার একটি বাসায় নিয়ে ব্ল্যাকমেইল করে। তাদের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহরণকারীদের সঙ্গে ব্যবসায়ীদের চার লাখ টাকার রফা হয়। এক পর্যায়ে প্রতারক চক্রটি মোবারককে আটকে রেখে মিন্টুকে টাকা নিয়ে যাওয়ার জন্য ছেড়ে দেয়। মিন্টু দাস ছাড়া পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশের কথামতো মিন্টু শনিবার রাতে শহরের মেড্ডা এলাকা থেকে টাকা নেওয়ার জন্য রবিন ও ইয়াম হোসেনকে ফোন দেন। তারা টাকা নিতে মেড্ডা এলাকায় গেলে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

এ জাতীয় আরও খবর

বিশ্বে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে

ফুঁসছে ঘূর্ণিঝড় গুলাব, আতঙ্কে উপকূলবাসী

শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু

দুর্নীতি দমনে পিছু হটব না : বিআরটিসির চেয়ারম্যান

আপত্তিকর ভিডিও, মামলা না নেওয়ায় আত্মহত্যার হুমকি স্কুলছাত্রীর

হবিগঞ্জে দখল-দূষণে হুমকির মুখে নদ-নদী

বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘গুলাব’, দমকা হাওয়াসহ বৃষ্টির শঙ্কা

সিংগাইরে এক দিনে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

কুয়েতে প্রবাসী সংবাদকর্মীদের ফুটবল টিম গঠন

২০০ কোটি টাকার প্রতারণা মামলায় আবারও তলব জ্যাকলিনকে

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৫ অভিবাসী ১৪ দিনের রিমান্ডে

নবাব ফয়জুন্নেছা চৌধুরী রানীর বাড়িতে মার্কিন রাষ্ট্রদূত