আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

অবশেষে মনোনয়ন জমা দিলেন সিংগাইরের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি

news-image

অবশেষে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. ওবায়দুর রহমান তার মনোনয়নপত্র দাখিল করতে পেরেছেন। শুক্রবার বিকালে তার ওপর হামলা চালিয়ে মনোনয়নপত্র ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেফতার হওয়া আসামি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুত্র, মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সদস্য মো. ফয়জুল ইসলাম খাঁনকে শনিবার আদালতে তোলা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত ।

শনিবার দুপুরের দিকে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৮ এর বিচারক এ আদেশ দেন। মানিকগঞ্জের কোর্ট ইন্সপেক্টর আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে শনিবার বিকালে মো. ওবায়দুর রহমানের মনোনয়ন জমা দেওয়ার বিষয়টি সিংগাইর উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব রোমান চৌধুরী নিশ্চিত করেন।

মাহবুব রোমান চৌধুরী জানান, শনিবার বিকালে সিংগাইরের বলধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. ওবায়দুর রহমানের মনোনয়ন পত্রটি জমা নেওয়া হয়।

শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ওবায়দুর রহমান মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য প্রস্তাবকারী ও সর্মথনকারীসহ কয়েকজনকে নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ের দিকে যান। এসময় উপজেলা নির্বাচন কার্যালয়ের সামনে পৌঁছালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বলধারা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মাজেদ খাঁনের ছেলে মো.ফয়জুল ইসলাম খাঁনসহ ৪-৫ জন তাদের ওপর হামলা করে মনোয়নপত্র, ভোটার কার্ড ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

পরে এ ঘটনায় মামলা হলে মো.ফয়জুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ