আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

অর্থনীতিকে সচল রেখে করোনা মোকাবেলায় বাংলাদেশ প্রসংশিত-এনবিআর চেয়ারম্যান

news-image

প্রায় দুইবছর করোনায় মূলত সারাবিশ্ব স্থবির হয়ে পড়ে। সরকার করোনা মোকাবেলায় অগ্রাধিকার ভিত্তিকে ভাকসিন সংগ্রহ, চিকিৎসা সামগ্রী সংগ্রহ সহ সময় উপযোগী নানা পদক্ষেপ গ্রহন করেছে। সরকার প্রতিটি নাগরিকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য কাজ করে যাচ্ছেন।

সোমবার (১১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা পর্যায়ে কোভিড-প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সুসমন্বয়ের লক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব, জেলা করোনা প্রতিরোধ কমিটির সমন্বয়ক এবং জাতীয় রাজস্ব বোর্ডের ও চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

তিনি আরও বলেন, অর্থনীতিকে সচল রেখে করোনা মোকাবেলায় বাংলাদেশ প্রসংশিত হয়েছে এটা সরকারের বড় সাফল্য। তিনি করোনা মোকাবেলায় সবাইকে সমন্বয় করে কাজ করার আহবান জানান।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তোফাজ্জল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার পারভেজ, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ সাইফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, গাজী সোহরাব আলী সরকার, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা শিক্ষা অফিসার মোঃ শফিউলাহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে করোনাকালীন সময়ে অসহায় ও দুস্থ কর্মহীন দুইজনকে নগদ অর্থ দেওয়া হয়।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

‘দেশে করোনা টিকা উৎপাদন শিগগিরই’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

গভীর সমুদ্রে তক্তার ওপর ১২ ঘণ্টা ভেসেছিলেন হাফিজ

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা