আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

অল্পের জন্য রক্ষা পেলেন ববি শিক্ষার্থীরা

news-image

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থী পরিবহনে নিয়োজিত বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) একটি দ্বিতল বাস দুর্ঘটনার কবলে পড়েছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন শিক্ষার্থীরা।
রোববার (২৬ ডিসেম্বর) বাসটি বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে বিকেল সোয়া ৫টায় নগরীর নথুল্লাবাদ রুটে শিক্ষার্থীদের বিভিন্ন পয়েন্টে নামিয়ে দেওয়ার উদ্দেশে ছেড়ে আসে।
বিশ্ববিদ্যালয় থেকে খানিকটা দূরে কাঁঠালতলা সড়কের পাশের একটি রেইনট্রি গাছের ডালের সঙ্গে ধাক্কা লাগে। বাসটির গতি কম থাকায় বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। তবে বাসটির সামনের অংশ ভেঙে গেছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষার্থী তরিকুল ইসলাম আরিফ বলেন, কাঁঠালতলা স্টপেজে বাসটি থামিয়ে শিক্ষার্থীদের নামানোর পর ফের চলতে থাকে। জমজম ইনস্টিটিউটের সামনে গেলে বাসটি দ্বিতল হওয়ায় হঠাৎ গাছের ডালের সঙ্গে ধাক্কা লাগে। উপরে থাকা শিক্ষার্থীরা চিৎকার শুরু করলে চালক বাস থামান এবং এর আগেই বাসটির সামনের কিছু অংশ বাঁকা হয়ে যায়। গতি কিছুটা কম থাকায় বেশি সমস্যা হয়নি।
এ বিষয়ে জানতে বাসচালক ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের ম্যানেজারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ জাতীয় আরও খবর