আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আইনমন্ত্রীকে সংবর্ধনা দিতে গিয়ে দুই পক্ষের সংঘর্ষ

news-image

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আইনমন্ত্রী আনিসুল হককে সংবর্ধনা দিতে গিয়ে পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দুই মনোনয়নপ্রত্যাশীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার সকালে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর পর আজ শুক্রবার নিজ নির্বাচনী এলাকা কসবায় আসেন আইনমন্ত্রী আনিসুল হক। এ জন্য কসবা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী বর্তমান মেয়র এমরান উদ্দিন এবং তাঁর সমর্থকেরা আইনমন্ত্রীকে সংবর্ধনা জানাতে উপজেলা পরিষদের সামনে রাস্তায় দাঁড়িয়েছিলেন। এমন সময় উপজেলা যুবলীগের সভাপতি মেয়র পদে আওয়ামী লীগের আরেক মনোনয়নপ্রত্যাশী এম এ আজিজ ও তাঁর সমর্থকেরা মোটরসাইকেলবহর নিয়ে উপজেলা পরিষদে যাচ্ছিলেন। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কসবা বাজারের বিভিন্ন স্থানে থাকা কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এমরান উদ্দিন বলেন, তাঁর সমর্থকেরা আইনমন্ত্রী আনিসুল হককে সংবর্ধনা জানাতে উপজেলা পরিষদের সামনের রাস্তায় দাঁড়িয়েছিলেন। এ সময় এম এ আজিজ ও তাঁর সমর্থকেরা মোটরসাইকেলবহর নিয়ে যাওয়ার সময় তাঁদের লোকজনের ওপর আক্রমণ করেন। এতে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হয়। তাঁদের কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আহত হয়েছেন কয়েকজন।

এম এ আজিজ বলেন, তাঁর সমর্থকেরা আইনমন্ত্রীকে সংবর্ধনা জানাতে মোটরসাইকেলবহর নিয়ে যাওয়ার সময় মেয়রের লোকজন তাঁদের লোকজনদের ওপর হামলা করেন। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে তাঁর কয়েকজন সমর্থক আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার চেষ্টা চলছে বলে জানান কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঁইয়া। এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, যাঁরা সংঘর্ষে জড়াবেন, তাঁদের কাউকে ছাড় দেওয়া হবে না। তাঁদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু