আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আনোয়ারকে কাউন্সিলর দেখতে চায় নাসিক ১ নং ওয়ার্ডবাসী

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জ : নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলামকে এলাকাবাসী কাউন্সিলর হিসাবে দেখতে চায়। নাসিক ১ নং ওয়ার্ডের জনগন উৎসাহ উৎদীপনা নিয়ে বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার ও মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছে। এলকাবাসী আলহাজ্ব আনোয়ার ইসলামকে কাউন্সিলর পদে আসীন করার লক্ষ্যে বিভিন্ন সভায় তার উপস্থিতিতে এলাকার সর্ম্পকে অবগত করেন।আনোয়ার ইসলাম নীতি নৈতিকতায় অন্য সকল কাউন্সিলর পদপ্রার্থী থেকে ভিন্ন। তিনি রাজনীতি ও এলাকায় উন্নয়ন পরিবর্তন নিয়ে চিন্তা চেতনা মগ্ন থাকেন। জনগণের সেবার কথা চিন্তা করে নাসিক ১ নং ওয়ার্ডে জনগনের সেবা করতে চান।এলাকাবাসী ও তাকে মনে প্রাণে ভালো বাসেন তিনি একজন আদর্শ নীতিবান ব্যাক্তি।ওয়ার্ডের প্রতিটি মহল্লায় আনোয়ার ইসলামের বিকল্প কেউ নেই তার কথা মুখে মুখে শুনা যাচ্ছে। তিনি একজন আদর্শবান ব্যক্তি হিসেবে এলাকায় যথেষ্ট সুনাম ও খ্যাতি রয়েছে।তিনি মসজিদ, মাদরাসা ও স্কুল সেবায় নিয়োজিত রয়েছেন।
গতকাল ১১ অক্টোবর বাতেনপাড়া,নয়াবাড়ী , মজিববাগ এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা ও মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলাম,মোঃ জহির প্রধান,মোঃ জামাল প্রধান ,আব্দুল কাদের মোঃ নাছির মোঃ শুক্কর আলী মোঃ মাসুম,মোঃ জাকির হোসেন.মোঃ ফজলুম ,মোঃ রিয়াজসহ এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।
এসময় আলহাজ্ব আনোয়ার ইসলাম বলেন, জনগনের সেবায় নিয়োজিত থাকতে চাই।করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছি।এলাকাবাসী আমাকে আমার নতুন সমাজ উপহার দিতে সাহস ও উদ্দীপনা প্রদান করছেন। আমি আমার ১নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে নাসিক ১ নং ওয়ার্ডে কে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত একটি ওয়ার্ড গড়ে তুলতে চাই।। তিনি এলাকার নারী –পুরুষ সকলকে নির্বাচনী সালাম ও দোয়া প্রার্থনা কামনা করেন মতবিনিময় সভায় ।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে পারি সে লক্ষে নির্বাচনে অংশগ্রহন করে পুনরায় জনগনের সেবা দিতে চাই। এলাকাকে আধুনিক ও মডেল ওয়ার্ডে রুপান্তর করাই আমার একমাত্র লক্ষ্য।সকলে কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার