আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আবারো সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার অনুরোধ আইভীর

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : আবারো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে গণসংযোগকালে সোমবার তিনি এ অনুরোধ জানান।

ডা. সেলিনা হায়াত আইভী বলেন, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এবং পৌরসভায় বরাবরই সুষ্ঠু এবং সুন্দর নির্বাচন হয়েছে। যে প্রার্থী বলেছেন তিনিও জানেন যে নারায়ণগঞ্জে সবসময় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়। আমি বিশ্বাস করি এবং নির্বাচন কমিশনকেও অনুরোধ করব বিগত সময়ে যেভাবে সুন্দর নির্বাচন হয়েছে ওই রকম সুন্দর একটি নির্বাচন যেন উপহার দেন।

তিনি আরও বলেন, প্রতিটা ওয়ার্ডে যেভাবে উন্নয়ন হয়েছে প্রচুর কাজ হয়েছে। আমি কখনও মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দেইনি অন্যায় কাজ করিনি চাঁদাবাজি সন্ত্রাসী করিনি। সবকিছু মিলিয়ে জনগণ আমাকে রায় দেবেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, যে প্রার্থী সবুজায়নের কথা বলে জলাশয় ভরাট করতে চায়, আপনাদের বুঝতে হবে তিনি দ্বৈত কথা বলছেন। তিনি কারও শেখানো কথা বলছেন। তিনি নারায়ণগঞ্জের বাস্তব উন্নয়নটা জানেন না এবং তিনি বুঝে উঠতে পারেননি নারায়ণগঞ্জে কী কী কাজ হচ্ছে।

আইভী বলেন, আমি বিগত পাঁচ দিন যাবত প্রচারণা চালাচ্ছি। আমি যেখানেই যাচ্ছি মুক্তিযোদ্ধা, এলাকাবাসী, আমাদের দলের নেতাকর্মীরা এবং সাধারণ মানুষ দল-মতের ঊর্ধ্বে উঠে আমার পাশে এসে দাঁড়াচ্ছেন। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

এ জাতীয় আরও খবর