আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘আমাদের একটাই টার্গেট, শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখা’

news-image

আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও এমপি শামীম ওসমান বলেছেন, সামনের ৬ মাস বেশ কঠিন সময়। অন্য যে কোনো সময়ের চেয়ে এ ৬ মাস খুবই ভয়াবহতা হতে পারে। তাই আমাদের এখন আমাদের একটাই টার্গেট শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তাকে নিরাপদ রাখতে হবে।

সোমবার বিকালে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের কর্মী সভায় ২৭টি ওয়ার্ডের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, যদি মনে করেন নৌকা পেলেই আপনি পাস করে ফেলবেন, তাহলে বড় ভুল করছেন। আগে দেখতে হবে জনগণ আপনাকে চায় কিনা, দলের নেতাকর্মীরা আপনাকে চায় কিনা। তারপর দল চিন্তা করবে আপনি নৌকা পাওয়ার যোগ্য কিনা।

তিনি বলেন, সামনে সিটি কর্পোরেশন নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন আসছে। জনগণের ভালোবাসা নিয়েই সবাইকে মাঠে নামতে হবে। করোনার কারণে অনেক দিন রাজনীতির চর্চা নেই তাই সবাই কাজ শুরু করেন। যার যার এলাকা থেকে কাজ শুরু করেন। সবাই মিলে কাজ শুরু করেন। ভাড়া করা লোক আনবেন না। কর্মীদের সঙ্গে কথা বলেন, পরামর্শ নেন। অভ্যন্তরীণ কোন্দল করবেন না। কে বড়, কে ছোট দেখবেন না।

মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মী সভায় উপস্থিত ছিলেন বন্দর, সিদ্ধিরগঞ্জ থানাসহ নারায়ণগঞ্জ মহানগরের ২৭টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা। এছাড়াও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ দলীয় কাউন্সিলররা।