আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আমার বিজয় সুনিশ্চিত, ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে হবে : আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ :নির্বাচনে কেউ যাতে সহিংসতা ও বিশৃঙ্খলা করতে না পারে, সে ব্যাপারে প্রশাসনকে সজাগ থাকার আহŸান জানিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি সহিংসতার বিপক্ষে। নারী ও তরুণ ভোটাররা যাতে ভোট দিতে যেতে পারেন, সেই পরিবেশ নিশ্চিত করতে হবে। আমার কোনো বাহিনী নেই। সহিংসতা আমার পক্ষ থেকে হবে না। বিগত নির্বাচনগুলোতে কখনো সহিংসতা হয়নি। তাই এবারও উৎসমুখর পরিবেশে নির্বাচন হবে। আমার বিজয় সুনিশ্চিত। তাই নির্বাচনে কেউ যাতে সহিংসতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, প্রশাসনকে অবশ্যই ব্যবস্থা নিতে হবে। ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে হবে। শুক্রবার (১৪ জানুয়ারি) নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
আইভী আরো বলেন, প্রতিটি নির্বাচনকেই আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। এইবারও তার ব্যতিক্রম নয়। আইভীকে পরাজিত করতে অনেকগুলো পক্ষ এক হয়ে গিয়েছে। ঘরের-বাইরের সকল পক্ষ মিলে গিয়েছে। কীভাবে বিশৃঙ্খলা করে আমাকে পরাজিত করা যায় সেই চিন্তা করছে। কেননা সবাই জানে আমার বিজয় সুনিশ্চিত।
এই নির্বাচনে প্রধান প্রতিদ্ব›দ্বী হিসেবে আইভীর সাথে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার। সরকারদলীয় নেতাদের নারায়ণগঞ্জে অবস্থান নিয়ে প্রশ্ন তোলেন তৈমুর।
এই প্রসঙ্গে করা প্রশ্নের জবাবে আইভী বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ কাউকে প্রভাবিত করছেন না। নেতৃবৃন্দ আমার বিজয় নিয়ে শঙ্কিত ছিলেন না। তাঁরা জানেন, আমার বিজয় হবে। ওনারা হয়তো অন্য কারণে অবজারবেশনে আছেন, ভোটের মাঠে তাঁরা কখনো নেগেটিভ কিছু বলেননি। এখানে যাতে কেউ কোনো বিশৃঙ্খলা অথবা নিজ দলে সমস্যা তৈরি করতে না পারেন, সে কারণে খোঁজখবর রাখছেন।
তিনি আরও বলেন, একটা উৎসবমুখর পরিবেশে নারায়ণগঞ্জে নির্বাচন হয়। এই কারণে অনেকেই আসেন। আপনারাও (সাংবাদিক) কিন্তু অনেকেই এসেছেন। এইটা উৎসবমুখর পরিবেশের কারণেই হয়েছে।
উল্লেখ্য, ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ চলছে। সবধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

১৪-১১-২০২২২