আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় জুস খাইয়ে ১০ বছরের শিশুকে ধর্ষণ

news-image

মতিউর রহমান ভান্ডারী,সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে এসে চতুর্থ শ্রেণী পড়ুয়া দশ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। তবে এঘটনায় ধর্ষকের পরিচয় ও তাকে আটকের ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেনি পুলিশ। শুক্রবার সকালে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে । এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী আমবাগান এলাকায় প্রতিবেশী এক বখাটে দীপুর নির্মাণাধীন বাড়ির নিচতলায় এঘটনা ঘটে।
ভুক্তভোগী শিশুর পারিবারিক সুত্র জানায়, শিশুটি কিশোরগঞ্জ এলাকায় তার দাদার বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীতে পড়ে। শিশুটির বাবা-মা আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। গত শনিবার শিশুটি তার দাদীর সঙ্গে বাবা-মায়ের কাছে আশুলিয়া বেড়াতে আসেন। বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে শিশুটি খেলা করছিল সময় প্রতিবেশী এক বখাটে তাকে জুস খাইয়ে কৌশলে দিপু নামে এক ব্যক্তির নির্মাণাধীন একটি বাড়ির নিচ তলায় নিয়ে যায়। পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরবর্তীতে শিশুটি বাসায় ফিরে অসুস্থ্য হয়ে পড়ে। পরিবারের সদস্যরা শিশুটির কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে শিশুটি তার পরিবারকে ধর্ষণের বিবরণ দেয়।
এঘটনায় রাতেই শিশুটিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে সেখান থেকে শুক্রবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) রকিবুল হাসান বলেন, শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে । এবং এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত, মৃত্যু ২

যৌতুকের টাকার জন্য বিয়ের আসর থেকে চলে গেল বরপক্ষ

বাকেরগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে মাছের ঘের দখলের অভিযোগ

কেরালায় এয়ার ইন্ডিয়ার বিমান বিধ্বস্ত: নিহত ১৬, আহত শতাধিক

মেজর (অব.) সিনহা হত্যা মামলা ওসি প্রদীপসহ সাত পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র হস্তক্ষেপে আরিচায় লঞ্চে মটরসাইকেল পাড়াপাড় বন্ধ

কেন্দ্রীয় ঔষধাগারের তিন কর্মকর্তাকে কাল জিজ্ঞাসাবাদ করবেদুদক

সোনারগাঁয়ে নদী দখল করে অবৈধ সিসা তৈরির কারখানা

স্বাস্থ্যের ডিজি ও মন্ত্রীকে ঘিরে কৌতূহল!