আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় তিন ফার্মেসীকে দুই লাখ টাকা জরিমানা, ভেজাল ঔষধ জব্দ

news-image

মতিউর রহমান ভান্ডারী:সাভারের আশুলিয়াতে তিনটি ফার্মেসীতে অভিযান পরিচালনা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় প্রায় এক লক্ষ টাকা মূল্যের অনুমোদানহীন ও বিক্রয় নিষিদ্ধ ভেজাল ঔষধ জব্দ করার পাশাপাশি ফার্মেসীগুলোকে দুই লাখ টাকা জরিমান ধার্য এবং আদায় করা হয়। রবিবার বিকেলে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমানের নের্তৃত্বে আশুলিয়ার পলাশবাড়ী, বুড়িরবাজার ও গাজীরচট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব জানায়, আশুলিয়ার পলাশবাড়ী, বুড়িরবাজার ও গাজীরচট এলাকায় ঔষধ প্রশাসনের এর অনুমোদন ব্যতিত অবৈধভাবে বিভিন্ন নকল পণ্য তৈরী ও বিক্রয়ের অপরাধে তিনটি ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালনা করা হয়। এসময় বুড়িরবাজার এলাকার মেসার্স শাহ জালাল ফার্মেসীর মালিক মোঃ মোশারফ হোসেনকে (৩২) নগদ এক লক্ষ টাকা, উত্তর গাজীরচট এলাকার তরুন ফার্মেসীর মালিক বরুন মিস্ত্রীকে (৪৪) পঞ্চাশ হাজার টাকা ও পলাশবাড়ী এলাকার মেসার্স হাজী ছবুর মাষ্টার ফার্মেসী এন্ড স্কীন কেয়ারের মালিক মোঃ ইসরাফিল আলমকে (৫০) পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড করা হয়। এছাড়াও তিনটি ফার্মেসী হতে বিভিন্ন বিক্রয় নিষিদ্ধ অবৈধ মালামাল ও ঔষধ জব্দ করে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।
সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দকৃত মালামালের মূল্য অনুমানিক এক লক্ষ টাকা এবং তিনটি ফার্মেসীর মালিককে দুই লাখ টাকা অর্থদন্ড আদায় করা হয়। এঘটনায় ঔষধ আইন ১৯৪০ এর ১৮(বি) ধারায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ছিনতাই

শুরু হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ১৭ হাত উচ্চতা বিশিষ্ট শ্রী শ্রী কালী মায়ের পূজা

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জবাই করে হত্যা

গাছ কর্তন করে বন বিভাগের জমি দখলের চেষ্টা,থানায় জিডি

সিরাজগঞ্জে এশারত আলীর ভেজাল পণ্য জব্দ, গোডাউন সিলগালা ঃ আটক ১

মাদক পাচার বন্ধে প্রতিবেশি দেশের সঙ্গে যৌথভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

আশুলিয়ায় মামলার প্রধান আসামি ছেড়ে দিলো পুলিশ!-ঘুষ নেয়ার অভিযোগ

ভ্রাম্যমান আদালতের অভিযান সাভারে ৩ হাসপাতাল সিলগালা