আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় দশহাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন তিনি ইউপি সদস্যসহ ৩৬ জনের নামে মামলা,আটক-১

মতিউর রহমান ভান্ডারী : সাভার তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর ৫দিনে অভিযানে আশুলিয়ায় ১০ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসময় অবৈধ সংযোগের সাঙ্গে জরিত থাকায় মদিনা ফুড প্রডাক্টের মালিক ফজলুল করিম(৩০) কে আটক করা হয়েছে। এবং তিন জন ইউপিসদস্য সহ ৩৬ জনের নামে মামলা দায়ের করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এসকল তথ্য নিশ্চিত করেছেন সাভার তিতাস গ্যাস এর ব্যবস্থাপক আবু সাদাত সায়েম।

এলাকাবাসী জানারা জানায়, গত কয়েক বছর ধরে আশুলিয়ার বিভিন্ন এলাকায় থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ইউপি মেম্বার বকুল হোসেন সরকার ও তার ভাই সাগির হোসেন সরকার মোটা অংকের টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেয়। সংযোগের পর তারা প্রতি মাসে থানা পুলিশ ও তিতাস কর্তৃপক্ষকে ম্যানেজ করার কথা বলে গ্যাস ব্যবহারকারীদের কাছ থেকে ৫শ টাকা উত্তোলন করে আসছেন। এমন সংবাদের ভিত্তিতে তিতাসের লোকজন অভিযান পরিচালনা করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি একটি মামলা দায়ের করেছেন।
মামলার আসামীরা হলেন, জাভেদ আলী, দলিল মিয়া, সফিউল্লাহ ব্যাপারী, আব্দুস সাত্তার খান, মজিব উল্লাহ, সহিদুল ইসলাম, অহিদুল ইসলাম, সোহেল ভূঁইয়া, সদর আলী ভূঁইয়া, হালিম, আমিনুল ইসলাম, মূর্তজা, খান নজিবুল্লাহ, ইউসুফ দেওয়ান, ফাহিম দেওয়ান, জামাল দেওয়ান, মতিয়ার, জসিম উদ্দিন দেওয়ান, মোহাম্মদ আলী মেম্বর, মোমিন, আপিল খান, জুয়েল ব্যাপারী, বাসের মাদবর, কুদ্দুস মাদবর, জামান মাদবর, আব্দুল হাই, মারজাহান বেগম, সোহরাব, হায়াত আলী, মোতালেব, মুহির, আক্কাস মেম্বার, সফিকুল ইসলাম সরকার, সিরাজুল ইসলাম গ্যাস সিরাজ, বকুল মেম্বার ।
সাভার তিতাস গ্যাস এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত সায়েম বলেন, ৬ ফেব্রæরুয়ারি, বৃহস্পতিবার রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউপি’র নরসিংহপুর, দেওয়ানবাগ, ফুলবাগান, জিরাবো, ঘোষবাগ, তৈয়বপুর, মাদবরবাড়ী, টঙ্গাবাড়ি, বাংলাবাজার, গোমাইলসহ আশপাশের এলাকার প্রায় ১০ কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ দেয়া এবং ব্যবহারের অপরাধে স্বেচ্ছাসেবক লীগ এবং ইয়ারপুর ইউপি’র সদস্য বকুল হোসেন সরকার(মেম্বার), মোহাম্মদ আলী মেম্বার ও আক্কাস মেম্বার সহ ৩৬ জনের বিরুদ্ধে আশুলিয়া থানার মামলা নং ৩১ রুজু করা হয়েছে।

তিনি আরো বলেন, এর আগেও এসব এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ফজলুল করিম কে আমরা হাতে-নাতে ধরতে সক্ষম হই।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগের ঘটনায় তিতাস কর্তৃপক্ষ ৩৬ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অতিদ্রæত অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালোনা করবেন বলে জানান তিনি।

 

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ছিনতাই

শুরু হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ১৭ হাত উচ্চতা বিশিষ্ট শ্রী শ্রী কালী মায়ের পূজা

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জবাই করে হত্যা

গাছ কর্তন করে বন বিভাগের জমি দখলের চেষ্টা,থানায় জিডি

সিরাজগঞ্জে এশারত আলীর ভেজাল পণ্য জব্দ, গোডাউন সিলগালা ঃ আটক ১

মাদক পাচার বন্ধে প্রতিবেশি দেশের সঙ্গে যৌথভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

আশুলিয়ায় মামলার প্রধান আসামি ছেড়ে দিলো পুলিশ!-ঘুষ নেয়ার অভিযোগ

ভ্রাম্যমান আদালতের অভিযান সাভারে ৩ হাসপাতাল সিলগালা