আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার, স্বামী পলাতক

news-image

মতিউর রহমান ভান্ডারী,সাভার (ঢাকা) প্রতিনিধি :ঢাকার আশুলিয়া এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের স্বামী। নিহতের পরিবারের অভিযোগ লাবনীকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার সকালে আশুলিয়ার নরসিংহপুর এলাকার বিপ্লব কুমারের ভাড়া বাড়ি থেকে লাবনীর লাশ উদ্ধার করে পুলিশ।
লাবনী আক্তার মাদারীপুর জেলা সদরের হোগলপাতিয়া গ্রামের মৃত কবির হাওলাদারের মেয়ে। নিহত লাবনী শারমিন গ্রæপের একটি পোশাক কারখানায় কাজ করতেন। লাবনীর স্বামী মাসুদ রানাকে নিয়ে আশুলিয়ার নরসিংহপুর এলাকার ভাড়ায় থাকতেন। তারা দুজনেই পোশাক শ্রমিক।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, কয়েক বছর আগে মাগুরা জেলার মাসুদের সাথে লাবনীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাসুদ বিভিন্ন সময় নানা কারনে লাবনীকে নির্যাতন করতেন। এছাড়া মাসুদ লাবনীকে একবার শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করেছে, এ নিয়ে বহুবার বিচার সালিশ পর্যন্ত করা হয়েছে। এরপরও মাসুদ নির্যাতন বন্ধ করেনি।
এব্যাপারে জানতে যোগাযোগ করা হলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভুঁইয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ কারনে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে নিহত লাবনীর স্বামী এঘটনায় জড়িত থাকতে পারে। অধিক তদন্তে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এ জাতীয় আরও খবর

কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত, মৃত্যু ২

যৌতুকের টাকার জন্য বিয়ের আসর থেকে চলে গেল বরপক্ষ

বাকেরগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে মাছের ঘের দখলের অভিযোগ

কেরালায় এয়ার ইন্ডিয়ার বিমান বিধ্বস্ত: নিহত ১৬, আহত শতাধিক

মেজর (অব.) সিনহা হত্যা মামলা ওসি প্রদীপসহ সাত পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র হস্তক্ষেপে আরিচায় লঞ্চে মটরসাইকেল পাড়াপাড় বন্ধ

কেন্দ্রীয় ঔষধাগারের তিন কর্মকর্তাকে কাল জিজ্ঞাসাবাদ করবেদুদক

সোনারগাঁয়ে নদী দখল করে অবৈধ সিসা তৈরির কারখানা

স্বাস্থ্যের ডিজি ও মন্ত্রীকে ঘিরে কৌতূহল!