আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় মামলার প্রধান আসামি ছেড়ে দিলো পুলিশ!-ঘুষ নেয়ার অভিযোগ

news-image

মতিউর রহমান ভান্ডারী : সাভারের আশুলিয়ায় এক রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী যুবলীগের এক কর্মীকে আটকের পর টাকা নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হকের বিরুদ্ধে। বুধবার সকালে আশুলিয়ার চিত্রাশাইল এলাকায় অভিযুক্ত প্রধান আসামী যুবলীগ কর্মী শরিফের নিজ বাড়ি থেকে তাকে আটক করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) একরামুল হক। পরে তাকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ করেন মামলার বাদী আমির হোসেন।
আমির হোসেনের অভিযোগ, গত ১২ জানুয়ারী সন্ধ্যায় চিত্রাশাইল এলাকায় তাদের ভাড়া বাড়ি থেকে ছেলে আবুল কাশেম এক আতিœয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এসময় পূর্বশত্রুতার জেরে প্রতিবেশী ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সদস্য শরিফ ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মাসুমসহ ১০/১২ জন তার উপর হামলা চালিয়ে মারধর ও কুপিয়ে হত্যার চেষ্টা করে। এঘটনায় তিনি বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে এতদিন আসামিরা পলাতক ছিলো। বুধবার সকালে এসআই একরামুল হক প্রধান আসামীর বাড়িতে অভিযান চালায়। এসময় আমার ছেলে আবুল কাশেমর উপস্থিতিতে প্রধান আসামি শরিফকে তার নিজ বাড়ি থেকে আটক করেন এসআই একরামুল হক। পরে এসআই আমার ছেলেকে কৌশলে বের করে দিয়ে আসামি শরীফকে টাকার বিনিময়ে ছেড়ে দেয় বলেও অভিযোগ করেন আমির হোসেন।
ভুক্তোভোগী আবুল কাশেম অভিযোগ করে বলেন, পুলিশ যখন অভিযান চালিয়ে প্রধান আসামীর বাসায় অভিযান চালায় তখন সে এসআই একরামুল হকের সাথেই ওই বাড়িতেই ছিলেন। যুবলীগ নেতাকে আটকের পর এসআই মামলার বাদী ও সাক্ষীদের ডেকে নিয়ে আসার কথা বলে আমাকে ঘটনাস্থল থেকে তাকে সরিয়ে দেয়। আমি এসআইয়ের কথামতো বাড়ি থেকে বাবা ও স্বাক্ষীদের ডেকে নিয়ে এসে দেখি পুলিশের ওই কর্মকর্তা আটককৃত যুবলীগ কর্মীকে টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে।
অভিযুক্ত আশুলিয়া থানার উপ পরদির্শক (এসআই) একরামুল হক বলেন, প্রধান আসামীকে আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগ অসত্য। তবে সকালে বাদীর সহযোগীতায় প্রধান আসামীর বাড়িতে অভিযান চালানোর কথাটি স্বীকার করেন তিনি।
ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, এ ধরনের ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ছিনতাই

শুরু হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ১৭ হাত উচ্চতা বিশিষ্ট শ্রী শ্রী কালী মায়ের পূজা

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জবাই করে হত্যা

গাছ কর্তন করে বন বিভাগের জমি দখলের চেষ্টা,থানায় জিডি

সিরাজগঞ্জে এশারত আলীর ভেজাল পণ্য জব্দ, গোডাউন সিলগালা ঃ আটক ১

মাদক পাচার বন্ধে প্রতিবেশি দেশের সঙ্গে যৌথভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

ভ্রাম্যমান আদালতের অভিযান সাভারে ৩ হাসপাতাল সিলগালা

কামারখন্দে পা বেঁধে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের অভিযোগ