আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় রড দিয়ে পিটিয়ে নারীর হাত-পা ভেঙ্গে দিলো যুবলীগ নেতা

news-image

মতিউর রহমান ভান্ডারী : সাভারের আশুলিয়ায় একটি মার্কেট দখল কেন্দ্র করে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে এক নারীর হাত-পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় মাকসুদা আক্তার নামের ওই নারীকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার বিকেলে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মাকসুরার ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন।
আহত মাকসুদার ভাই ফারুক হোসেন বলেন, বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় তাদের মালিকানাধীন একটি ফলের আড়তের মার্কেট দখলের পায়তারা করে আসছিল আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহŸায়ক মঈনুল ইসলাম ভূইয়া। বুধবার সকালে ওই নারী তার নিজ মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল, জয়নাল হাজী, খলিল, শরীফ, সুমন, আব্দুল হালিমসহ বেশ কিছু নেতাকর্মী নিয়ে তার মার্কেটে গিয়ে অবস্থান নেয়।
এসময় যুবলীগ নেতা ও তার লোকজন মাকসুদাকে মার্কেট ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেয়। তাদের কথার প্রতিবাদ করলে মঈনুল ও তার লোকজন লোহার রড ও পাইপ দিয়ে মাকসুদাকে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেয়।

জানতে চাইলে মঈনুল ইসলাম ভুইয়া বলেন, ওই মহিলা আমার মার্কেটের সামনে এসে নিজের লোকজন দিয়ে ব্যবসায়ীদের উচ্ছেদ করতে যায়। এতে আমার লোকজন ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে থাকতে পারে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, এক নারীকে পিটিয়ে আহত করার ঘটনায় ফারুক হোসেন থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মর্যাদাকে সমুন্নত রাখতে হবে : প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় প্রকৌশলী আটক

সাভারে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

সিরাজগঞ্জে সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ছিনতাই

শুরু হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী ১৭ হাত উচ্চতা বিশিষ্ট শ্রী শ্রী কালী মায়ের পূজা

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জবাই করে হত্যা

গাছ কর্তন করে বন বিভাগের জমি দখলের চেষ্টা,থানায় জিডি

সিরাজগঞ্জে এশারত আলীর ভেজাল পণ্য জব্দ, গোডাউন সিলগালা ঃ আটক ১

মাদক পাচার বন্ধে প্রতিবেশি দেশের সঙ্গে যৌথভাবে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী

আশুলিয়ায় মামলার প্রধান আসামি ছেড়ে দিলো পুলিশ!-ঘুষ নেয়ার অভিযোগ

ভ্রাম্যমান আদালতের অভিযান সাভারে ৩ হাসপাতাল সিলগালা