আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আশুলিয়ায় রড দিয়ে পিটিয়ে নারীর হাত-পা ভেঙ্গে দিলো যুবলীগ নেতা

news-image

মতিউর রহমান ভান্ডারী : সাভারের আশুলিয়ায় একটি মার্কেট দখল কেন্দ্র করে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে এক নারীর হাত-পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় মাকসুদা আক্তার নামের ওই নারীকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার বিকেলে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মাকসুরার ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন।
আহত মাকসুদার ভাই ফারুক হোসেন বলেন, বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় তাদের মালিকানাধীন একটি ফলের আড়তের মার্কেট দখলের পায়তারা করে আসছিল আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহŸায়ক মঈনুল ইসলাম ভূইয়া। বুধবার সকালে ওই নারী তার নিজ মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল, জয়নাল হাজী, খলিল, শরীফ, সুমন, আব্দুল হালিমসহ বেশ কিছু নেতাকর্মী নিয়ে তার মার্কেটে গিয়ে অবস্থান নেয়।
এসময় যুবলীগ নেতা ও তার লোকজন মাকসুদাকে মার্কেট ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেয়। তাদের কথার প্রতিবাদ করলে মঈনুল ও তার লোকজন লোহার রড ও পাইপ দিয়ে মাকসুদাকে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেয়।

জানতে চাইলে মঈনুল ইসলাম ভুইয়া বলেন, ওই মহিলা আমার মার্কেটের সামনে এসে নিজের লোকজন দিয়ে ব্যবসায়ীদের উচ্ছেদ করতে যায়। এতে আমার লোকজন ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে থাকতে পারে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, এক নারীকে পিটিয়ে আহত করার ঘটনায় ফারুক হোসেন থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

শতকোটি টাকার হাঁস প্রজনন কেন্দ্রের বাচ্চা ফোটে কাগজে-কলমে

পরিত্যক্ত ঘোষণার ৩০ বছর পরও ভবনে চলছে পুলিশ ফাঁড়ির কাজ

‘তথ্য অধিকার, সংকটে হাতিয়ার’ প্রসঙ্গ: স্বপ্রণোদিত তথ্য প্রকাশ মরতুজা আহমদ প্রধান তথ্য কমিশনার

মোবাইলের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কিশোর আটক

ডোমার খাদ্য গুদামে চাল দেননি চুক্তিবদ্ধ ৪৯ মিলার

গণধর্ষণের ঘটনাস্থল পরিদর্শনে এমসি কলেজে পুলিশ কমিশনার

গাজীপুরে পুলিশের অস্ত্র-গুলি ছিনতাই

যৌন নির্যাতনের শিকার পাঁচ বছরের শিশু, হাসপাতালে ভর্তি

ভ্রূণ হত্যা, নির্যাতন, যৌতুক দাবি- তিন অভিযোগে এসআইয়ের বিরুদ্ধে স্ত্রীর মামলা

এমসি কলেজে গণধর্ষণ: অভিযুক্ত ছাত্রলীগ কর্মীদের ধরতে অভিযান

ভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেল, দোয়া চেয়েছে পরিবার

কার্যালয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানকে ইয়াবা খাওয়াচ্ছেন ইউপি সদস্য