আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আসামি ছেড়ে না দিলে থানায় মলমূত্র ঢেলে দেওয়ার হুমকি

news-image

কুষ্টিয়ার কুমারখালীতে ৫০ লিটার বাংলা মদসহ হরিজন পল্লীর দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তাদের ছাড়িয়ে নিতে থানায় মলমূত্র ঢেলে দেওয়ার হুমকি দিয়েছে উপজেলার পৌরসভার হরিজন পল্লীর সদস্যরা।

শনিবার দুপুরে হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ কুমারখালী থানায় এই ঘটনা ঘটায়। দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় হরিজন পল্লীর ছেদিয়া বাঁশফোড়ের ছেলে উজ্জ্বল বাঁশফোঁড় ও বাদল বাঁশফোড়ের ছেলে জীবন বাঁশফোড়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকা থেকে কুমারখালী থানার এসআই নজরুল সঙ্গীয় অফিসারসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ৫০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। আসামিদেরকে থানায় নিয়ে আসা হলে কুমারখালী পৌরসভার হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ থানা চত্বরে এসে আসামিদের ছেড়ে দেওয়া না হলে বালতিতে মল নিয়ে ঢেলে দেওয়ার হুমকি দেয়। এসময় পুলিশ কঠোর অবস্থানে থেকে তাদেরকে নিয়ন্ত্রণ করে।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ৫০ লিটার মদসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

বাউফলে শিশু ধর্ষণের শিকার, অভিযুক্ত কিশোর পলাতক

‘এমপি স্যার বলেছেন চিতলীয়ায় কোনো ভোট হবে না, সবাই সিলেক্টেড’ (ভিডিও)

পাটুরিয়ায় ফেরিডুবি: ৫ কাভার্ড ভ্যান ৩ মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে

পুরোনো ইট দিয়ে ১৮ কোটি টাকার সড়ক সংস্কার!

৬৫ লাখ টাকার ইয়াবাসহ ২ ভাই আটক

২৪ ঘণ্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকার গাড়ি

সিরাজগঞ্জে যুবদলের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

পানিতে ডুবে গেছে অনেকের উপার্জনের পথও

‘আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করছে বিজিবি’

বিট পুলিশিং সেবার অনন্য উদ্যোগ

চলাচলকারী ফেরিগুলোর বেশিরভাগই নেই ফিটনেস

প্রকৌশলীর মোটরসাইকেল আটকানোয় বিদ্যুৎ বিচ্ছিন্ন ট্রাফিক অফিস