আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

আড়াইহাজারের ১০ ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থী হচ্ছেন যারা

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের জন্য ১০ জন চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। তারা হলেন- উপজেলার সাতগ্রাম ইউপিতে অদুদ মাহমুদ, দুপ্তারা ইউপিতে নাজমুল হক, ব্রাহ্মন্দী ইউপিতে লাক মিয়া, ফতেপুর ইউপিতে আবু তালিব, মাহমুদপুর ইউপিতে মোহাম্মদ আমান উল্যাহ, হাইজাদী ইউপিতে আলী হোসেন, উচিৎপুরা ইউপিতে মো. ইসমাঈল, খাগকান্দা ইউপিতে আরিফুল ইসলাম, বিশনন্দী ইউপিতে সিরাজুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউপিতে মোহাম্মদ সাইফুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। নৌকার মনোনয়ন পাওয়া দশজনের মধ্যে আটজনই বর্তমান চেয়ারম্যান। কেবল দুপ্তারা ও উচিৎপুরা এই দুই ইউপিতে নতুন দুজনকে মনোনয়ন দেওয়া হয়েছে। দুপ্তারা ইউপির বর্তমান চেয়ারম্যান শাহিদা মোশারফ এবং উচিৎপুরা ইউপিতে বর্তমান চেয়ারম্যান নাজিম মোল্লা। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ১০ জন চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করে দলটির মনোনয়ন বোর্ড।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন। চতুর্থ ধাপে আড়াইহাজারের ১০টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থীরা ২৫ নভেম্বর পর্যন্ত রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর।
এদিকে আগামী ২৩ ডিসেম্বর হবে ভোট গ্রহনের তারিখ নির্ধারণ হলেও তা পিছিয়ে ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৩ ডিসেম্বর এসএসসি পরীক্ষায় তারিখ থাকায় নতুন তারিখ অনুযায়ী ২৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়। নির্বাচন কমিশন সচিব হুমায়ুন খোন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

‘দেশে করোনা টিকা উৎপাদন শিগগিরই’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

গভীর সমুদ্রে তক্তার ওপর ১২ ঘণ্টা ভেসেছিলেন হাফিজ

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা