আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ইটভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা, ২ সহকর্মী গ্রেফতার

news-image

নারায়ণগঞ্জের ফতুল্লায় আলমগীর হোসেন নামে এক ইটভাটা শ্রমিককে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব। শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-আব্দুল আলী (৬০) ও ওমর ফারুক (৪৬)। আব্দুল আলী তিশা ব্রিকস ফিল্ড ও ওমর ফারুক মারুফা ব্রিকস ফিল্ডে লোড-আনলোডের কাজ করতেন। আলমগীরও ব্রিকস ফিল্ডে একই কাজ করতেন।

দুপুরে সিদ্ধিরগঞ্জে র‍্যাব-১১ সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, পূর্ববিরোধের জের ধরে গত ২১ মার্চ সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের লক্ষ্মীনগর এলাকায় আলমগীর হোসেনকে পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তিনি আরও জানান, এ ঘটনায় আলমগীরের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা থানায় হত্যা মামলা করেন। হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‍্যাব। এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শান্তিনগরে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ