আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ই-স্পোর্টস টুর্নামেন্ট অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশে চ্যাম্পিয়ন ওরিয়েন্টাল ফনিক্স , রানার আপ উই ই-স্পোর্টস আর্মাডা

news-image

বর্ণাঢ্য আয়োজনে শেষ হল চীনের টেক জ্যায়ান্ট টেনসেন্ড- এর জনপ্রিয় গেম অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ। স্বাসরুদ্ধকর প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনালে চ্যাম্পিয়ন হয় টিম ওরিয়েন্টাল ফনিক্স। রানার আপ হওয়ার গৌরব অর্জন করে উই ই-স্পোর্টস আর্মাডা ।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ডি ব্লকের ইস্ট কোর্টের গ্রাউন্ড ফ্লোরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার ফাইনাল। ২৫ লাখ টাকা প্রাইজমানির এই ই-স্পোর্টস টুর্নামেন্টে চ্যাম্পিয়নদল পায় ১২ লাখ টাকা।

ফাইনালে অংশগ্রহনকারী খেলোয়াড়দের উৎসাহ যোগাতে স্বশরীরে উপস্থিত ছিলেন ক্রিকেটার ইমরুল কায়েস, অভিনেতা ফেরদৌস সহ দেশ সেরা ইউটিউবার, খেলোয়াড় ও সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বগণ। প্রতিযোগিতা শেষে এক মনমুগ্ধকর সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যারেনা অব ভ্যালোর (Arena of Valor) বাংলাদেশে প্রথমবারের মত আয়োজন করে ই-স্পোর্টস টুর্নামেন্টে অ্যারেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ।

উল্লেখ্য , অ্যারেনা অব ভ্যালোর একটি বিশ্বখ্যাত 5 v 5 মাল্টি প্লেয়ার অনলাইন প্রতিযোগিতা (multiplayer online battle arena, MOBA) গেম। সাধারণ MOBA খেলার সঙ্গে পার্থক্য হচ্ছে, Arena of Valor মোবাইলেও খেলা যায়।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ