আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ঈদের জামাতে নামাজরত অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু

news-image

পবিত্র ঈদুল ফিতরের নামাজ পড়তে গিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জে আখতারুজ্জামান তারা (৫৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মহিমাগঞ্জ ইউনিয়নের রংপুর চিনিকল জামে মসজিদে ঈদের জামাতে নামাজরত অবস্থায় তার মৃত্যু হয়।

মরহুম আখতারুজ্জামান তারা মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর পাছপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি পেশায় মুদি ব্যবসায়ী ছিলেন। তার আকস্মিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে আখতারুজ্জামানের ভাতিজা গণমাধ্যমকে এবিএস লিটন জানান, সকালে স্বজনদের সঙ্গে ঈদের নামাজ পড়তে চিনিকল জামে মসজিদে যান আখতারুজ্জামান। নামাজ শুরু হলে তিনি প্রথম রাকাত পড়ে দ্বিতীয় রাকাতের সেজদায় গিয়ে আর উঠতে পারেননি। পরে মুসল্লি ও স্বজনরা আখতারুজ্জামানকে দ্রুত গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম গণমাধ্যমকে জানান, পেশায় মুদি ব্যবসায়ী আখতারুজ্জামান বেশ কিছু দিন থেকে হৃদরোগে ভুগছিলেন।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে