আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

news-image

মঙ্গলবার সকালে ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্প পরিদর্শন ও প্রকল্প পরিদর্শনের পাশাপাশি প্রকল্প সংশ্লিষ্টদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকও করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
এ সময় কেবিনেট সচিব আনোয়ারুল ইসলাম, আইজিপি ড.বেনজীর আহমেদ,এডিশনাল আইজিপি (এসবি) মো: মনিরুল ইসলাম, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন,পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল,পাবনার এসপি মহিবুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস, ঈশ্বরদীর অতিরিক্ত এসপি ফিরোজ কবীরসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সকাল দশটায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে ঈশ্বরদী বিমানবন্দরে আসেন মন্ত্রী। পরে সেখান থেকে তিনি সড়ক পথে সরাসরি রূপপুর প্রকল্প পরিদর্শনে যান। মন্ত্রী পাকশী পদ্মা নদীর তীড়ের মনোমুগ্ধকর ও চায়না ডিজাইনে তৈরী বাংলো কুঠিতে সালাম গ্রহন করেন।

স্বরাষ্ট্রমন্ত্রীসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রকল্প পরিদর্শনের বিষয়ে রূপপুর প্রকল্পের সাইট অফিসের ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, এটি সম্পূর্ণ সরকারি কর্মসূচি।পুরো বিষয়গুলো সংশ্লিষ্ট প্রশাসন নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণ করছে।

স্বরাষ্ট্রমন্ত্রীসহ উচ্চপদস্থ কর্মকর্তাগণ আজই ঢাকায় ফিরে যাবেন। বিকেল সাড়ে পাঁচটায় মন্ত্রী হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যান। মন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদীতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়।