আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

উন্নয়নের ধারা অব্যহত রাখাতে নগরবাসিকে আরো একবার নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন —— আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের প্রচারনার শেষ দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রচারনা ,পথ সভা, গনমিছিল করেছে আওয়ামীলীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার বিকেল নগরীর দুই রেলগেইট আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আয়োজিত পথ সভায় ডক্তার সেলিনা হায়াৎ আইভী বলেন, ১৮ বছর ধরে তিনি নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য কাজ করে আসছেন। ২০০৩ সালে যখন আওয়ামীলীগের পক্ষে নির্বাচন করি তখন অনেকে দেশ ছেড়ে পালিয়ে ছিলেন। তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জের মানুষ অন্যায় অত্যাচার, খুন সন্ত্রাসেন বিরুদ্ধে নৌকা মাার্ক ভোট দিয়ে জয়যুক্ত করবে। তিনি বলেন, এই নৌকা হচ্ছে আইভীর নৌকা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, ৭১ নৌকা, মাওলা আলীর নৌকা । এই নৌকার বিজয় হবে। তিনি বলেন, আমি নারায়ণগঞ্জের ২৭ টি ওয়ার্ডে ঘুরে ঘুরে দেখেছি মাটি ও মানুষ নৌকার পক্ষে রায় দেয়ার জন্য প্রস্তুত হয়ে আছে। তিনি বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক টাকা দিয়েছেন। এই এই উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য তিনি নারায়ণগঞ্জবাসিকে আবার নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ চান।
কিনি বলেন, আমি সন্ত্রাসের বিরুদ্ধে, দুনীর্তির বিরুদ্ধে কথা বলি। এই কথা চলমান থাকবে। তিনি নিজের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, যে কোন সময় কিছু ঘটে যেতে পারে। তিনি বলেন, আমার বাবা আলী আহমেদ চুনকা সারা জীবিন আপনাদের সেবা করে গেছেন। আমি আমার বাবার পথ অনুসরন করে আপনাদের সেবা করে যেতে চাই। এই নারায়ণগঞ্জ ত্বকী, চঞ্চল, আশিকসহ যত হত্যাকান্ড সংগঠিত হয়েছে এর বিচারের দাবিতে লড়াই চালিয়ে যাবো। সর্বশেষ তিনি আবেগী কণ্ঠে বলেন, জীবনের শেষ দিন পর্যন্ত নারায়ণগঞ্জবাসির সেবা করতে চাই। পরে আইভীর নেতৃত্বে বিশাল একটি র‌্যালি শহ প্রদক্ষিন করেন।
এসময় তার সাথে ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠিনিক সম্পাদক এস এম কালাম হোসেন, আহমেদ হোসেন , ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা আওয়ামীলগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অনেকে।
আওয়ামীলগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ১৬ জানুয়ারি নির্বাচন হবে অবাদ সুষ্ঠ নিরপেক্ষ । কিন্তু এই সুষ্ঠ নির্বাচনে কেউ যদি বিশৃংখলা সৃষ্টি , সন্ত্রাসী কর্মকান্ড কার্যকলাপ করতে চায় তাদের প্রতিহত করা হবে। তিনি বলেন, কোন হুমকি দমকি মানা হবেনা। নির্বাচন পরিবেশ সুষ্ঠ রাখার জন্য প্রশাসনকে অনুরোধ জানান তিনি। তিনি বলেন, আইভী নারায়ণগঞ্জের জনপ্রিয় মেয়র । আগামী ১৬ জানুয়ারী লক্ষাধিক ভোটের ব্যবধানে নৌবা বিজয়ী হবে। কোন ষড়যন্ত্র এই বিজয় রুখতে পারবেনা।