আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

এবার মুখ খুলতে যাচ্ছেন শামীম ওসমান

news-image

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারদলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর বক্তব্য ও মন্তব্যে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে পুরানো বিভেদ ফের নতুন করে সামনে আসলো। নাসিক নির্বাচন নিয়ে প্রভাবশালী নেতা শামীম ওসমান শুরু থেকেই ছিলেন নিশ্চুপ। তবে এবার মুখ খুলতে যাচ্ছেন তিনি।

শনিবার রাতে তিনি বলেছেন, আগামী সোমবার সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি সংবাদ সম্মেলন করতে যাচ্ছেন। কি থাকছে বা কারা থাকছেন তার সঙ্গে এমন প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেছেন, আমি আমার অবস্থান থেকে যা বলার আছে বলবো।

তিনি বলেন, আমি তো এই নির্বাচনে কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনও আছি। তাহলে আমি নিউজ হব কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন। আমি তো তাদের বলেছি, কারণটা কী। এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।

শামীম ওসমান বলেন, দুদিন আগে ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বললেন।

শামীম ওসমানের দাবি, আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন।

শামীম ওসমান বলেন, দুদিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন, শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের সাংসদ। দুই দিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম। আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো? যে বলেছে, তার (আইভী) কাছে জিজ্ঞেস করেন, আপনি দুদিন আগে এটা বলেছেন, দুদিন পরে এটা বললেন। কোনটা সঠিক।