আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

এমপির বাড়িতে ছাত্রলীগ নেতাকে হাতুড়ীপেটা

news-image

সুজন সরকার, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের শাহজাদপুরে স্থানীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের বাড়িতে নববর্ষ উদযাপন চলাকালে শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদকে হাতুড়ী ও কুড়াল দিয়ে মারপিট করে আহত করার ঘটনায় উপজেলা যুবলীগের আহবায়ক ও তার সমর্থকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গুরুতর আহত শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুনেśছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় জীবন আহমেদের মা বেদানা খাতুন বাদী হয়ে বুধবার রাতে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার সহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২০ জনকে আসামী করে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, গত ৩১ ডিসেম্বর রাতে নববর্ষ উদযাপন উপলক্ষে সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের শাহজাদপুরের রুপপুরের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে অনুষ্ঠান দেখার জন্য শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদ অনুষ্ঠানস্থলে পৌঁছলে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনারের নেতৃত্বে তার সমর্থকরা চাইনিজ কুড়াল, লোহার রড, হাতুড়ী দিয়ে হামলা চালায়। আসামীরা জীবন আহমেদকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় জীবন আহমেদের মা বেদানা খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার জানান, এমপির বাড়িতে অনুষ্ঠান চলাকালে জীবন আহমেদ মদ খেয়ে ভিতরে প্রবেশ করে। অনুষ্ঠান বানচালের চেষ্ঠা করে। একপর্যায়ে সে যুবলীগকর্মী রতনের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উপস্থিত নেতাকর্মীরা উভয়কে শান্ত করে। পরে রতনকে পুলিশের হাতে হস্তান্তর করা হয়। আমার ভারমুর্তি নষ্ট করতে মিথ্যা মামলা দায়ের করেছে। অভিযোগের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, নববর্ষ উদযাপনের সময় দুই পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

তথ্য কমিশনের একঘেয়ে সিদ্ধান্তে তথ্য বঞ্চিত হচ্ছে নাগরীকরা তথ্য অধিকার আইন পাসের উদ্দেশ্য অর্জন মারাত্বক ভাবে ব্যহত হচ্ছে

আশুলিয়ায় পোশাক শ্রমিক গণধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সাধারণ জনগণের উন্নতি দেশের উন্নয়নের পূর্বশর্ত : প্রধানমন্ত্রী

সাভারে স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে ধর্ষণ ও শিশু অপহরন, দম্পতি গ্রেফতার

সাভারে কৃষি কর্মকর্তাদের বদলী ঠেকাতে উপজেলা পরিষদ ঘেরাও

সিরাজগঞ্জে ৯৬৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন মিডিয়া এসোসিয়েশনের নতুন সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নাসিমা খান মন্টি

খুলনা ওয়াসার সদস্য নিয়োগ পেলেন কেইউজে’র সভাপতি সোহাগ

উৎসবমুখর পরিবেশে কুষ্টিয়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী একগুচ্ছ উন্নয়ন কাজের উদ্বোধন করবেন রোববার

বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে : সেতুমন্ত্রী

পোশাক শ্রমিকদের মজুরী বৃদ্ধি করা হলেও তাদের জীবনমানের উন্নতি হচ্ছে না–বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক