আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘এ কারণেই টেস্ট দলের নেতৃত্বও ছেড়ে দিয়েছে কোহলি’

এবার টেস্ট দলের নেতৃত্ব থেকেও সরে দাঁড়ালেন বিরাট কোহলি। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন অভিমানেই এমনটি করেছেন ভারত সেরা এই তারকা ক্রিকেটার।
গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই আসর শেষে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন কোহলি। বিশ্বকাপ শেষে তাকে ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সরিয়ে দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।
টেস্ট দলের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হতে পারে- এমন আশঙ্কায় হয়তো আগেই সরে দাঁড়ালেন কোহলি। এমনটিই বলেছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জকার।
দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ হারের পর ভারতীয় টেস্ট দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান কোহলি। তার এমন সিদ্ধান্ত নিয়ে ভারতের বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার মদন লাল বলেন, বিরাট কোহলির টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার ঘটনা, আমাকে বিস্মিত করেছে। আমি মনে করি, ওকে ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সরানোর যে সিদ্ধান্ত বোর্ড নিয়েছিল, সেটা নিয়ে এখনো কোহলি বিরক্ত।
ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপে মদন লাল আরও বলেন, আমার মনে হয় ও এখনো ভাবে- কেন বোর্ড ওকে ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সরিয়ে দিল? আর এ কারণেই টেস্ট দলের নেতৃত্বও ছেড়ে দিয়েছে কোহলি।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ