আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কক্সবাজারে প্রায় চার কোটি টাকার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

news-image

কক্সবাজারে এক সিএনজিতে তল্লাশি চালিয়ে তিন কোটি পঁচাত্তর লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় একজনকে আটক করা হয়।

শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির রামু ব্যাটালিয়নের মরিচ্যা যৌথ চেকপোস্টে কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ১ লাখ ২৫ হাজার পিস ইয়াবাসহ তোফায়েল (১৯) নামে একজনকে আটক করা হয়। সে কক্সবাজারের রামু থানার চাকমার কুল ডিংগাপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে।

বিজিবি (৩০) রামু ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি জোরদার করা হয়। ১১টার দিকে একটি সিএনজির যাত্রী সিটের মধ্যে বিশেষ চেম্বারে লুকানো অবস্থায় ১২টি কার্ডে ও ১টি প্যাকেটে থেকে১ লাখ ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার ও চালক তোফায়েলকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজারমূল তিন কোটি পচাত্তর লাখ টাকা।

এসময় ইয়াবা পাচরকাজে নিয়োজিত সিএনজিসহ একটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সিএনচি চালক ইয়াবা পাচারের বিষয়টি স্বীকার করে জানান, কক্সবাজারের পূর্ব কুরুলিয়া গ্রামের কালামিয়ার ছেলে মো. বাদশা মিয়া এসব ইয়াবার প্রকৃত মালিক। পরে বাদশা মিয়াকে মোবাইলে কল করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

আটক সিএনজি চালক তোফায়েলকে জব্দকৃত ইয়াবা, সিএনজি ও মোবাইলসহ মামলা করে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর