আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

করোনায় দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

news-image

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম (৭৭) আর নেই। বৃহস্পতিবার বিকাল ৩টায় সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।

তার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগসহ নানা জটিল রোগে ভুগছিলেন। গত ২২ সেপ্টেম্বর তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর নমুনা সংগ্রহে তার কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়।

দীর্ঘ ৮দিন আইসিইউতে রেখে অক্সিজেন দিয়ে তার চিকিৎসা চলছিল। অবস্থার উন্নতি না হলে আশংকাজনকভাবে তাকে আজ বৃহস্পতিবার বিকাল ২টায় সিলেটের শহীদ সামছুদ্দিন হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম দোয়ারাবাজার উপজেলা পরিষদের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান ছিলেন। এরপর তিনি দোয়ারাবাজার উপজেলা পরিষদের (১৯৯৫-১৯৯০) সাবেক সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন সহকারী সার্জন ছিলেন। ১৯৭৯ সালে (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়ে অল্প ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছে।

এ জাতীয় আরও খবর

বাউফলে শিশু ধর্ষণের শিকার, অভিযুক্ত কিশোর পলাতক

‘এমপি স্যার বলেছেন চিতলীয়ায় কোনো ভোট হবে না, সবাই সিলেক্টেড’ (ভিডিও)

পাটুরিয়ায় ফেরিডুবি: ৫ কাভার্ড ভ্যান ৩ মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে

পুরোনো ইট দিয়ে ১৮ কোটি টাকার সড়ক সংস্কার!

৬৫ লাখ টাকার ইয়াবাসহ ২ ভাই আটক

২৪ ঘণ্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকার গাড়ি

সিরাজগঞ্জে যুবদলের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

পানিতে ডুবে গেছে অনেকের উপার্জনের পথও

‘আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করছে বিজিবি’

বিট পুলিশিং সেবার অনন্য উদ্যোগ

চলাচলকারী ফেরিগুলোর বেশিরভাগই নেই ফিটনেস

প্রকৌশলীর মোটরসাইকেল আটকানোয় বিদ্যুৎ বিচ্ছিন্ন ট্রাফিক অফিস