আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘করোনা সংক্রমণ রোধসহ মানুষের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করছে সরকার’

news-image

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ‘করোনার সংক্রমণ রোধকল্পে মানুষকে সচেতন করার পাশাপাশি দেশের প্রতিটি মানুষের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করছে বর্তমান সরকার। করোনার ভয়াবহতা থেকে দেশের মানুষকে নিরাপদ রাখার জন্য মহান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রাণপণ চেষ্টা করছেন।’

শুধু সচেতনতা নয়, বিনা মূল্যে করোনার টিকা প্রদানের মাধ্যমে দেশের মানুষকে সুরক্ষিত রাখার চেষ্টাও অব্যাহত রয়েছে। এ অবস্থায় দেশের প্রত্যেক নাগরিককে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি শতভাগ মাস্ক ব্যবহার করে দেশ তথা নিজেদের সুরক্ষিত রাখার সরকারি প্রচেষ্টাকে সফল করার আহ্বান জানান তিনি।

আজ শনিবার (১৫ মে) বিকেল ৫টায় জয়পুরহাটের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আন্তবিভাগে বেসরকারি উদ্যোগে স্থাপন করা সেন্ট্রাল অক্সিজেন লাইনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। পরে তিনি হাসপাতালের আন্তবিভাগে চিকিৎসাধীন একজন নারী রোগীর শরীরে সরবরাহ করা অক্সিজেন সিলিন্ডারের সুইস অন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা. জোবায়ের গালীব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনসহ অন্যরা।