আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কালিয়াকৈরে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

news-image

কালিয়াকৈরে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলার ডাইনকিনি এলাকা থেকে দুই জনকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানাপুলিশ। ঐ তরুণী বাদী হয়ে শনিবার রাতে কালিয়াকৈর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলো—কালিয়াকৈর থানার বড়ইতলী এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মেহেদী হাসান শিহাব (২১) ও কালিয়াকৈর শিমুলতলী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ছানোয়ার হোসেন (২৮)।
পুলিশ ও ঐ তরুণীর পরিবার জানায়, বাড়ির লোকজনের সঙ্গে অভিমান করে বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে ঐ তরুণী বাসে করে কালিয়াকৈরের চন্দ্রায় আসে। এ সময় বাস চালক জানতে পারে তরুণী বাড়ি থেকে অভিমান করে এসেছে। কোথাও থাকার জায়গা না থাকায় বাসচালক ঐ তরুণীকে পাশের ডাইনকিনি এলাকায় নিয়ে যায়। পরে সেখানে একটি বাড়িতে তাকে রাতে থাকার ব্যবস্থা করে। পরের দিন শুক্রবার সকালে বাসচালক মেহেদী হাসান শিহাব ঐ তরুণীকে সেখান থেকে নিয়ে এলাকার ছানোয়ার হোসেনের বাসায় যায়। সেখানে তরুণীকে ঐ দুই জন জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় ওয়ার্ড কমিশনার জানতে পেরে কালিয়াকৈর থানাপুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ডাইনকিনি এলাকা থেকে তরুণীকে উদ্ধার করে। পরে অভিযুক্ত বাসচালক মেহেদী হাসান শিহাব এবং ছানোয়ার হোসেনকে আটক করে পুলিশ।
কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তরুণীকে উদ্ধার এবং দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তরুণী বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামিদের গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল

নারায়ণগঞ্জে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ র‌্যাবের জালে তেল চোর চক্রের ২ সদস্য