আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কিশোরীকে ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ, গ্রেফতার ২

news-image

কিশোরীকে ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ছড়ানোর ভয় দেখানোর অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের অফিসপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- অফিসপাড়ার মো. রফিকের ছেলে মো. আলমগীর (২২) ও মোহাম্মদ শাহ ঘোনার মোহাম্মদ হোছাইনের ছেলে মো. আনোয়ার (২৬)। মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হাই এ তথ্য নিশ্চিত করেন।
মামলার বরাত দিয়ে তিনি জানান, উপজেলার কালারমারছড়ার মোহাম্মদ শাহ ঘোনার ওই কিশোরীর (১৫) সঙ্গে ছয় মাস আগে অফিসপাড়ার মো. আলমগীরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১১ অক্টোবর তারা চকরিয়া উপজেলার বদরখালী এলাকায় ঘুরতে যায়। পরে সেখানকার একটি আবাসিক হোটেলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে আলমগীর। এ সময় আলমগীর তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। কয়েকদিন পর সেই ভিডিও আলমগীর তার বন্ধু মো. আনোয়ারকে দেখান। ওই ভিডিও আনোয়ারও সংরক্ষণ করে রাখে। পরে ওই কিশোরীকে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দিয়ে কুপ্রস্তাব দেয় আনোয়ার। এক পর্যায়ে লোকলজ্জার ভয়ে কিশোরী আনোয়ারের প্রস্তাবে রাজি হয়। এভাবে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন দুজন।
তিনি আরও জানান, মানসিক চাপ সইতে না পেরে ওই কিশোরী পুরো ঘটনা তার মাকে খুলে বলেন। এ ঘটনায় গত ২৬ অক্টোবর মহেশখালী থানায় মেয়েটির মা বাদী হয়ে আলমগীর ও আনোয়ারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

ডিউটি ফাঁকি দিয়ে চাঁদাবাজিতে তাঁরা

তদন্তকাজে দীর্ঘসূত্রতা -দুদককে আরও গতিশীল হতে হবে

চাহিদামতো ট্রাক দিচ্ছে না বিআরটিসি সরবরাহ সংকটে সারের দাম দ্বিগুণ

রংপুর ও রাজশাহী বিভাগের নৌকার প্রার্থী চূড়ান্ত আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত

আফ্রিকা থেকে কেউ এলে বোর্ডিং পাস পাবে না: পররাষ্ট্রমন্ত্রী

রেজিস্ট্রেশনের টাকাসহ অধ্যক্ষ উধাও, বিশেষ ব্যবস্থায় ২৫৮ শিক্ষার্থীর পরীক্ষা

শপথ নেওয়ার আগেই না ফেরার দেশে নবনির্বাচিত মেম্বার

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

‘প্রতি বছরই করোনার টিকা নিতে হবে’

এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা

বাসায় বেড়াতে এসে শিশু চুরি, ১১ দিন পর উদ্ধার

বিদ্যুৎ গ্রাহকদের ঘাড়ে ২২ হাজার মামলা