আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুমিল্লায় ঈদের জামাতে গুলি, অস্ত্রধারীকে খুঁজে পাচ্ছে না পুলিশ

news-image

কুমিল্লা সীমান্তের একটি ঈদগাহে প্রকাশ্যে গুলির ঘটনা ঘটেছে। এতে মোস্তাক আহমেদ নামের এক ব্যক্তি পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকার ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে। তিনি গোলাবাড়ি এলাকারই বাসিন্দা। এ সময় রক্তে রঞ্জিত হয় ঈদগা মাঠ। এতে ১ ঘণ্টা পিছিয়ে দেওয়া হয় ঈদের নামাজ।

গুলির বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান। এদিকে ঘটনার ১২ ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ অস্ত্রধারী রুবেলকে আটক করতে পারেনি। তবে পুলিশের দাবি ওই অস্ত্রধারীকে আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।
প্রত্যক্ষদর্শী মুসল্লিরা জানান, সকালে ঈদের নামাজ শুরু হওয়ার আগে হঠাৎ গোলাবাড়ি এলাকার রুবেল ভূঁইয়া ঈদগাহ মাঠে গিয়ে প্রকাশ্যে মোস্তাক আহমেদের পায়ে গুলি করেন। এ সময় আতংকিত মুসল্লিরা ছোটাছুটি করতে থাকেন। মুসল্লিরা গুলিবিদ্ধ মোস্তাককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা বলেন, অপারেশন করে গুলি বের করা হয়েছে। এখন আহত মোস্তাক শংকামুক্ত।

পাঁচথুবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন, ‘গুলির কারণে ঈদগাহ মাঠে এক ঘণ্টা পর জামাত অনুষ্ঠিত হয়।’

মোস্তাকের ছোট ভাই মনির হোসেন বলেন, ‘কয়েকদিন আগে রুবেল আমাকেও মারধর করেছে। তার নামে মামলা থাকার পরও তিনি জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছেন। সম্প্রতি অস্ত্র নিয়ে প্রকাশ্যে মহড়া দিয়েছেন নগরীর চকবাজার এলাকায়। পুলিশ তাকে গ্রেপ্তার করেনি।’

রাতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, ‘ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, তবে এর আগেই অস্ত্রধারী রুবেল পালিয়ে যায়। আগের বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। রুবেলকে আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে অভিযানে রয়েছে।’

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ