আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুরআনে হাফেজকে কুপিয়ে জখম, হামলাকারী ২জন গ্রেফতার

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে রিফাত হোসাইন (২০) নামের এক কুরআনে হাফেজকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। গত (২২ নভেম্বর) সোমবার দিবাগত রাতে উপজেলার গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হাফেজ রিফাত উল্লাহ গোয়ালপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ’র ছেলে।
বাবা মোহাম্মদ উল্ল্যাহ জানান, গোয়ালপাড়া এলাকার মৃত তনু মিয়ার ছেলে রবিউল্ল্যাদের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শত্রুুতা বিদ্যমান ছিল। ফলে বিভিন্ন সময় তার ছেলেকে মেরে ফেলার হুমকী দিয়ে আসছিলো প্রতিপক্ষরা। ওই বিরোধের জেরে গত সোমবার রাতে ছেলে রিফাত হোসাইন (২০)কে একা পেয়ে প্রতিপক্ষ তনু মিয়ার ছেলে রবিউল (৫০), এবং রবিউলের দুই ছেলে আপন (৩০) ও সিপন (২৭) সহ অজ্ঞাত আরো ৩ জন মিলে এলোপাতাড়ি লাঠিসোটা দিয়ে পিটাতে থাকে। এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো ছুড়া দিয়ে মাথায়, কানে ও শরীরের বিভিন্নস্থানে পুঁচিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় রিফাতের চিৎকার শুনে গ্রামবাসি এগিয়ে এলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আহত রিফাতকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। এ বিষয়ে (২৩ নভেম্বর) মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে রূপগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে অভিযুক্ত আপন ও সিপনকে গ্রেফতার করে।
এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধনের ঘটনার অভিযোগ পেয়ে ইতিমধ্যে দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ