আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুষ্টিয়া পুলিশ সুপারের উদ্যোগে তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়াঃ কুষ্টিয়া পুলিশ সুপারের উদ্যোগে তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
মানবতার সেবায় বাংলাদেশ পুলিশ” এই স্লোগানে, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম(বার) এর নিজস্ব উদ্যোগে করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় ত্রাণকার্যক্রমের অংশ হিসাবে ২৭ এপ্রিল সোমবার কুষ্টিয়া জেলায় বসবাসরত তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য, কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত আইনশৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিতে দিনরাত কাজ করে যাচ্ছেন। অভুক্ত কর্মহীন মানুষের মুখে আহারের ব্যবস্থা করছেন। কখনো রান্না খাবার কখনো চাল ডালসহ নিত্যপণ্য পৌছে দিচ্ছেন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে। সীমিত সামর্থের মধ্যে হলেও কোন মানুষ যাতে করে অনাহারে না থাকেন সেই লক্ষ্যে সার্বক্ষনিক প্রয়াস চালিয়ে যাচ্ছেন তিনি। এজন্য শহর এবং শহরতলীতে বেশ কয়েকটি পুলিশ পিক্আপ প্রস্তুত রাখা হয়েছে। রুটিন মাফিক প্রতিদিনই ওইসব পিকআপ ক্ষুধার্ত মানুষের দ্বারে দ্বারে পৌছে যাচ্ছে। তুলে দিচ্ছেন রান্না খাবার কিংবা খাদ্য সামগ্রীর প্যাকেট।