আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুষ্টিয়ার খোকসায় একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়াঃকুষ্টিয়ার খোকসার শিমুলিয়া গ্রামের একই পরিবারের ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। ঐ স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত পুলিশ সদস্যের বোন।
২৭ এপ্রিল সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল। তিনি বলেন, ডিএমপিতে কর্মরত ওই পুলিশ সদস্য ঢাকা থেকে ফেরার পথে ওই বাড়িতে আশ্রয় নেয়। ধারণা করা হচ্ছে আক্রান্ত ওই পুলিশ সদস্যের সংস্পর্শে তারা সংক্রমিত হয়েছে।
আক্রান্তদের মধ্যে তিনজন পুরুষ ও দুই নারী বলে জানা গেছে। আক্রান্ত ওই পরিবার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বাসিন্দা। ইতোমধ্যেই ওই বাড়ি লকডাউন করা হয়েছে।
এর আগে কুষ্টিয়ার খোকসায় ঢাকা ফেরত এক পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি ঢাকা থেকে পালিয়ে এসেছিলেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য খোকসা থেকে রাজারবাগ পুলিশ লাইনে পাঠানো হয়।
উল্লেখ্য যে, কুষ্টিয়ায় করোনা ভাইরাস সনাক্ত মোট সংখ্যা ১৮ জন। মিরপুর উপজেলায় -৩ জন। দৌলতপুর উপজেলায়-৫ জন। কুষ্টিয়া সদর উপজেলায় -১ জন। ভেড়ামারা উপজেলায় -১জন।কুমারখালী উপজেলায় -২ জন। খোকসা উপজেলায় -৬ জন।