আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুষ্টিয়ায় ভোটের আগে প্রিজাইডিং অফিসারের মৃত্যু

news-image

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি ভোটকেন্দ্রে দায়িত্ব পালনকালে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে।বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ মারা যান।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। বৃহস্পতিবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পান।

ঘটনার প্রত্যক্ষদর্শী একই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদন শরীরটা ভালো না বলে জানান। বলেন, শ্বাস নিতে কষ্ট হচ্ছিল।

একপর্যায়ে তিনি শুয়ে পড়েন এবং আস্তে আস্তে নিস্তেজ হয়ে যান। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে তাকে মৃত বলে ঘোষণা করেন।

কুর্শা ইউনিয়ন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে।

স্থানীয়দের ধারণা নির্বাচন কমিশন ঘোষিত ২য় ধাপের ইউপি নির্বাচনে কুষ্টিয়া মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নেই নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। ঝুঁকিপূর্ণ এই কেন্দ্রে দায়িত্ব পালন করতে এসে শুরু থেকেই প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিন হয়তো মানসিক চাপে ছিলেন। এতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

‘দেশে করোনা টিকা উৎপাদন শিগগিরই’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

গভীর সমুদ্রে তক্তার ওপর ১২ ঘণ্টা ভেসেছিলেন হাফিজ

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা