আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত, মৃত্যু ২

news-image

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া :কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে এবং আরো ২ জনের করোনায় মৃত্যু হয়েছে। ৭ আগষ্ট শুক্রবার রাতে কুষ্টিয়া জেলা প্রশাসকের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। জেলা প্রশাসকের পক্ষ থেকে জানানো হয়, কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে ৭ আগস্ট ২০২০ মোট ৩৭৫ টি স্যাম্পলের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে কুষ্টিয়া ২৪৯, চুয়াডাঙ্গা ৯৪ ও মেহেরপুর’র ৩২ টি নমুনা ছিলো। তাতে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ৪১ জন, কুমারখালী উপজেলার ১৪ জন, দৌলতপুর উপজেলার ৩ জন, খোকসা উপজেলার ৮ জন, ভেড়ামারা উপজেলার ৪ জন ও মিরপুর উপজেলার ৪ জনসহ কুষ্টিয়ায় মোট ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদিকে ৭ আগষ্ট শুক্রবার কুষ্টিয়ার কোর্টপাড়ায় ২ জনের করোনায় মৃত্যু হয়েছে। এতে এখন পর্যন্ত কুষ্টিয়ায় মোট করোনা পজিটিভ রোগী ১৯৭১ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ১৩২৪ জন এবং মৃত্যু হয়েছে মোট ৩৮ জনের। কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্তের মধ্যে, কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ৪১ জনের ঠিকানাঃ কুষ্টিয়া সদর ৫ জন, হরিনারায়ণপুর ১ জন, চৌড়হাস আদর্শ পাড়া ১ জন, থানা পাড়া ৩ জন, হাউজিং ডি ব্লক ৬ জন, কাটাইখানা মোড় ১ জন, আড়ুয়া পাড়া ৫ জন, জোতপাড়া মোড় ১ জন, ঘোরাঘাট ১ জন, পদ্ম নগর ১ জন, সিভিল সার্জন অফিস ১ জন, জুগিয়া ১ জন, সিআইডি-জেলা অফিস ১ জন, বড় বাজার ২ জন, নারিকেল তলা ২ জন, কোর্ট পাড়া ১ জন, থানা পাড়া-ক্রিসেন্ট ক্লাব ২ জন, হাউজিং সি ব্লক ১ জন ও কে জি এইচ-কুষ্টিয়া ৫ জন।
কুমারখালী উপজেলায় আক্রান্ত ১৪ জনের ঠিকানাঃ ইউ এইচ সি-কুমারখালী ২ জন, এলোঙ্গি ২ জন, কালোয়া-কয়া ১ জন, তেবাড়িয়া ১ জন, গোপালপুর-সাদোকি ১ জন, কুন্ডু পাড়া ১ জন, উত্তর ভবানিপুর-নন্দলালপুর ১ জন, গোত্তিয়া-কয়া ২ জন, চাপাইগাছি ১ জন, পাইক পাড়া ১ জন ও চাপড়া ১ জন।
মিরপুর উপজেলায় আক্রান্ত ৪ জনের ঠিকানাঃ হাসপাতাল পাড়া ২ জন, অঞ্জনগাছি ১ জন, ইউ এইচ সি-মিরপুর ১ জন।
দৌলতপুর উপজেলায় আক্রান্ত ৩ জনের ঠিকানাঃ লক্ষীখোলা- রিফায়েতপুর ১ জন, ইউ এইচ সি -দৌলতপুর ১ জন ও বাগোয়ান-মথুরাপুর ১ জন।
খোকসা উপজেলায় আক্রান্ত ৮ জনের ঠিকানাঃ কমলাপুর-জানিপুর ২ জন, মোড়াগাছা ১ জন, থানাপাড়া ১ জন, জয়নাবাদ-মন্ডলপাড়া ২ জন, গনেশপুর-ওসমানপুর ১ জন ও কোমড় ভোগ-ওসমানপুর ১ জন।
ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ৪ জনের ঠিকানাঃ রামকৃষ্ণপুর-খেমিরদিয়ার ১ জন, হাসপাতাল রোড ১ জন ও গাছিয়া দৌওলতপুর ২ জন।
কুষ্টিয়া জেলা প্রশাসকের পক্ষ থেকে সতর্ক করে জানানো হয়, ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।

এ জাতীয় আরও খবর

চাটমোহরে পাউবো’র বন্যা নিয়ন্ত্রণ বাঁধে বহু অবৈধ স্থাপনা

ঠিকাদারের অবহেলা, কার্যাদেশের ৫ মাস পরও শুরু হয়নি সড়কের উন্নয়ন কাজ

শ্মশান ভাঙচুরের অভিযোগে মামলা

অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিন ধ্বংস

চিকিৎসাধীন কিশোরীকে হাসপাতালেই ধর্ষণ! তদন্তে কমিটি

মানিকগঞ্জে এসিল্যান্ডের অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন

আইনের তোয়াক্কা না করে অস্বাস্থ্যকর পরিবেশে ঘিওরে তৈরী হচ্ছে ঊষা চানাচুর

আমতলীতে বিনা বাধায় খাসের জায়গা দখল

ভারত থেকে দেশে ঢুকছে পেঁয়াজবোঝাই ৩০০ ট্রাক

বিকল্প চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু

দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

সাভারে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫