আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

news-image

দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদের হিসাব বিবরণীতে ভিত্তিহীন ও মিথ্যা তথ্য প্রদান এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ মানি লন্ডারিং প্রতিরোধ আইনে কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. রবিউল ইসলাম ও তার স্ত্রী প্রভাষক কামরুন্নাহারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এছাড়া অবৈধ সম্পদ অর্জনের দায়ে পৌরসভার সার্ভেয়ার আব্দুল মান্নানের স্ত্রী রুপালী খাতুনের বিরুদ্ধে আরেকটি পৃথক মামলা করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মামলাটি দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়ার উপ-সহকারী পরিচালক নীল কমল পাল এ মামলা দুটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে মিথ্যা তথ্য প্রদান ও আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন এবং দখলে রাখার অপরাধ প্রাথমিক তদন্তে সত্যতা মেলায় নির্বাহী প্রকৌশলী রবিউল ও একইসঙ্গে তার স্ত্রী প্রভাষক কামরুন্নাহারের বিরুদ্ধে মামলাটি হয়েছে। কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক কামরুন্নাহার স্বামীর অবৈধ অর্থকে বৈধ করার কাজে সহায়তার অপরাধে আসামি হিসাবে অন্তর্ভুক্ত হন।

এদিকে দুদকের অপর মামলায় কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার আব্দুল মান্নানের স্ত্রী রুপালী খাতুনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সম্পদ বিবরণীতে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে রুপালী খাতুনকে আসামি করে দুদকের উপ-সহকারী নীল কমল পাল মঙ্গলবার দুপুরে অপর মামলাটি দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

পাটুরিয়ায় ফেরি দুর্ঘটনা: ৮ পণ্যবাহী গাড়ি উদ্ধার, অপেক্ষায় ৬টি

এক বছর মেয়াদ বাড়লো ডিএমপি কমিশনারের

বাউফলে শিশু ধর্ষণের শিকার, অভিযুক্ত কিশোর পলাতক

‘এমপি স্যার বলেছেন চিতলীয়ায় কোনো ভোট হবে না, সবাই সিলেক্টেড’ (ভিডিও)

পাটুরিয়ায় ফেরিডুবি: ৫ কাভার্ড ভ্যান ৩ মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে

পুরোনো ইট দিয়ে ১৮ কোটি টাকার সড়ক সংস্কার!

৬৫ লাখ টাকার ইয়াবাসহ ২ ভাই আটক

২৪ ঘণ্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকার গাড়ি

সিরাজগঞ্জে যুবদলের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

পানিতে ডুবে গেছে অনেকের উপার্জনের পথও

‘আইনশৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করছে বিজিবি’

বিট পুলিশিং সেবার অনন্য উদ্যোগ