আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কুয়াশায় ঢাকা সকালে মোমবাতি জ্বালিয়ে ভোট

news-image

ঘন কুয়াশা আর শৈত্যপ্রবাহের মধ্যে আজ চলছে রাজবাড়ীর পাংশা উপজেলার ১০ ইউনিয়নের পঞ্চম ধাপের নির্বাচন। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ।

সরেজমিন গিয়ে দেখা যায়, বুধবার সকালে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের নাদুরিয়া সিদ্দিকীয়া বালিকা দাখিল মাদ্রাসার কেন্দ্রে বিদ্যুৎবিহীন ভোটগ্রহণ চলছে। এ সময় বিদ্যুৎ না থাকায় মোমবাতি জ্বালিয়ে অফিস কার্য পরিচালনা করতে দেখা যায়।

রহিমা নামে এক ভোটার বলেন, তীব্র শীত উপেক্ষা করে সকাল সকালই ভোট দিতে চলে এলাম। কেন্দ্রে বিদ্যুৎ না থাকায় মোমবাতি জ্বালিয়ে ভোট নেওয়া হচ্ছে।

ভোট দিতে ৯ বছর বয়সি বাচ্চা কোলে নিয়ে আসা ভোটার রেখা আক্তার বলেন, বাড়িতে কেউ না থাকায় সকাল ৯টার দিকে বাচ্চাকে কোলে নিয়ে ভোট দিতে এসেছি।

সুন্দরভাবে ভোট দিতে পারলাম বলে জানান তিনি।

ভোট দিতে আসা কৃষক আলতাফ হোসেন বলেন, সকাল ৮টার পর ভোটকেন্দ্রে এসে দাঁড়িয়ে আছি। খুব কষ্ট হচ্ছে, ভোটার বেশি থাকায় এখনও নিজের ভোটটা দিতে পারিনি।
নাদুরিয়া দাখিল মাদ্রাসার কেন্দ্রে দায়িত্বে থাকা কর্মকর্তা বলেন, আমাদের কেন্দ্রে সকাল থেকে ভোটার বেশি কিন্তু কেন্দ্রটায় বিদ্যুৎ না থাকায় কাজ করতে একটু সমস্যা হচ্ছে। এ কারণে মোমবাতি জ্বালিয়ে রেখেছি।

এ জাতীয় আরও খবর