আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

কোম্পানীগঞ্জে অস্ত্রের মহড়া, কিশোর গ্যাং নিয়ে উদ্বেগ

news-image

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া, কিশোর গ্যাং তৎপরতা, সাম্প্রতিক সময়ে চুরি ও সিঁধেল চুরি বৃদ্ধি পাওয়ায় আইনশৃঙ্খলা সভায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে এসবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশকে ত্বরিত ব্যবস্থা নিতে বলা হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউল হক মীরের সভাপতিত্বে উপজেলা আইনশৃঙ্খলা সভা জুমে অনুষ্ঠিত হয়।

সভায় যুক্ত হন- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন, সহকারী কমিশনার (ভূমি) ছামিউল ইসলাম, কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যানরা, বিভিন্ন দপ্তর অধিদপ্তরের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যসহ গণমাধ্যম কর্মীরা।

সভায় উপজেলা চেয়ারম্যান ও ইউএনও তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে অস্ত্রের মহড়া, উপজেলার বিভিন্ন স্থানে কিশোর গ্যাংয়ের অপরাধ তৎপরতা এবং সাম্প্রতিক সময়ে বসুরহাট বাজার ও উপজেলার বিভিন্ন স্থানে চুরি-সিঁধেল চুরি বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করা হয়। একই সময় আইনশৃঙ্খলা সভায় পুলিশকে এসব বিষয়ে ত্বরিত ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়।

এদিকে সোমবার ভোরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার অদূরে একাধিক দুঃসাহসিক চুরির ঘটনায় বসুরহাট বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এদিন ভোরবেলা থানার পার্শ্ববর্তী ভবন নুর হোসেন ম্যানশনের তৃতীয়তলায় রোফাশা ক্যাবল নেটওয়ার্ক নামে প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

একই সড়কে থানার মাত্র কিছু দূরে গত শুক্রবার জুমার নামাজের সময় গাজী ভবনে স্মার্টফোন ক্যাফে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। এছাড়াও বসুরহাট জিরো পয়েন্টে এইচআর সিটি কমপ্লেক্সে গত ৫ আগস্ট শতাব্দী টেলিকম নামের প্রতিষ্ঠানে চুরির চেষ্টা হয়েছিল।

সাম্প্রতিক সময়ে বসুরহাট বাজার, মুছাপুর বাংলাবাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ও হতাশা বিরাজ করছে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে সাম্প্রতিককালে গরু চুরি ও সিঁধেল চুরিসহ নানা অপরাধ বেড়ে গেছে বলে বিভিন্ন সূত্র থেকে অভিযোগ পাওয়া গেছে।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা