আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে নারায়ণগঞ্জ বিএনপি

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে বসেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২০ নভেম্বর) সকাল ৯ টা থেকে মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে এই অনশনে বসেন নেতাকর্মীরা। বিকেল ৪টা পর্যন্ত এ কর্মসূচী চলবে।
এ সময় বিএনপির চেয়০ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ০শান্তিপূর্ণভাবে দলীয় নেতাকর্মীদের অনশন কর্মসূচি সফল করার আহŸান জানিয়ে বলেন, এই ফ্যা০িসস্ট সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না। তিনি অসুস্থ্য হয়ে পড়েছেন। দ্রæত তাকে উন্ন০ত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো প্রয়োজন। এই সরকার তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার অনুমতি দিচ্ছেনা। আমরা এর তীব্র নিন্ধা প্রতিবাদ জানাই। এই মুহুর্তে আমাদের দাবি বেগম জিয়ার০ উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থার। চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ ০েনওয়ার জন্য সরকারি গড়িমসি করতে, এর পরিণতি ভালো হবে না।
গণঅনশনে উপস্থিত উল্লেখযোগ০০্যদের মধ্যে রয়েছেন যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি, এড মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, লুৎফর রহমান আবদু, নজরুল ইসলাম পান্না, জেলা বিএনপির সদস্য এবং সদর০ উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ বিশ্বাস,জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন,০০০০০০ বাছিরউদ্দিন বাচ্চু, রিয়াদ মোহাম্মাদ চৌধুরী, একরামুল কবির মামুন, রুহুল আমিন, রহিমা শরীফ মায়া, রিয়াজুল ইসলাম, জুয়েল আহনেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মিয়া, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক রুমা বেগম, জেলা তাঁতী দলের আহবায়ক এড শুক্কুর মাহমুদ প্রমুখ।