আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

খেলোয়াড়দের আইফোন উপহার দিলেন বার্সা সভাপতি

news-image
বড় দিন উপলক্ষে দারুণ এক উপহার দিয়ে বার্সেলোনার প্রথম শ্রেণী দলের খেলোয়াড়দের অবাক করে দিয়েছেন ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। প্রতিজনকে একটি করে বিশেষায়িত ‘আইফোন ১১ প্রো ম্যাক্স’ উপহার দিয়েছেন তিনি।

উপহার দেওয়া আইফোনে প্রত্যেক খেলোয়াড়ের নাম, জার্সি নম্বর, বার্সেলোনার প্রতীক ছাপানো আছে। অ্যাপলের আইফোন ১১ প্রো ম্যাক্স বাজারে সবচেয়ে দামি মোবাইল মোবাইলগুলোর একটি। প্রতিটা মোবাইলের দাম আনুমানিত ১ হাজার ৭০০ ইউরো।

শুধু বার্সেলোনার শীর্ষ দলের খেলোয়াড়দেরই নয়, অন্য সকল খেলোয়াড় ও স্টাফদেরও বড় দিনের উপহার দিয়েছেন বার্তোমেউ। নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে সবশেষ ম্যাচে দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে ৪-১ গোলে জয় পাওয়া ম্যাচের পর সবাইকে একটি করে আইপেড প্রো উপহার দিয়েছেন তিনি।

এদিকে, বড় দিন উপলক্ষে রিয়াল মাদ্রিদের শীর্ষ দলের খেলোয়াড়রা পেয়েছেন বড় উপহার। ২৭ খেলোয়াড়ের প্রতিজনকে একটি করে নতুন অডি গাড়ি দেওয়া হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

স্প্যানিশ সংবাদপত্র এএস বলছে, গাড়িগুলোর মোট দাম হতে পারে ২৪ লাখ ডলার।

এর মধ্যে সবচেয়ে দামি গাড়িটি বেছে নিয়েছেন রিয়াল অধিনায়ক সের্হিও রামোস। A8 50 TDI quattro Tiptronic মডেলের গাড়িটির দাম ১ লাখ ৩৩ হাজার ডলার। সবচেয়ে কম দামি গাড়িটির দাম ৭৫ হাজার ডলার। এই দামের গাড়ি পছন্দ করে নিয়েছেন করিম বেনজেমা, থিবো কর্তোয়া ও কোচ জিনেদিন জিদান।

এ জাতীয় আরও খবর

নীলা হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

বিউটিশিয়ানকে নির্যাতন করে চুল কেটে দিলেন সাবেক স্বামীর স্ত্রী!

পাংশায় ৩৬ ডাকাত গ্রেপ্তার ডাকাতদলে আওয়ামী লীগ নেতা, চেয়ারম্যান প্রার্থী!

প্রতিপক্ষের হামলার ভয়ে চার মাস বাড়িছাড়া পরিবার

অন্যের ঘর ভেঙে সন্ত্রাসীদের নিয়ে ভুঁড়িভোজ, অভিযোগ স্কুলশিক্ষকের বিরুদ্ধে

ঢালাইয়ের ৭ দিনের মাথায় পিচ উঠে যাওয়া সড়ক পরিদর্শনে দুদক

সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

ধর্ষকসহ গ্রেপ্তার ৪ ঘিওরে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী

শিবালয়ে দেবোত্তর সম্পত্তি দখল করে ভবন নির্মাণ করেছে কামরুল

অসংক্রামক রোগে মৃত্যুহার বেড়েছে সাড়ে চারশ’ কোটি টাকা জলে হৃদরোগজনিত কারণে ৩০ ক্যান্সারে ১২ শ্বাসযন্ত্রের রোগে ১০ ও অন্যান্য অসংক্রামক রোগে মৃত্যু ঘটে ১২ শতাংশ মানুষের * কাগজেকলমে প্রশিক্ষণ সেমিনার ও মুদ্রণ দেখিয়ে অর্থ ব্যয় * অনিয়ম হয়ে থাকলে ব্যবস্থা নেয়া হবে -মহাপরিচালক

অবৈধ গ্যাস সিলিন্ডার দোকানে অভিযান, জরিমানা

দল থেকে বহিষ্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা!